হল অফ ফেমার রিচার্ড পেটি তার NASCAR রেসিংয়ের প্রিয় যুগ নিয়ে আলোচনা করেছেন, তিনি যে “সেরা গাড়ি” চালিয়েছেন তা প্রকাশ করেছেন
খেলা

হল অফ ফেমার রিচার্ড পেটি তার NASCAR রেসিংয়ের প্রিয় যুগ নিয়ে আলোচনা করেছেন, তিনি যে “সেরা গাড়ি” চালিয়েছেন তা প্রকাশ করেছেন

রিচার্ড পেটি সম্প্রতি NASCAR-এ তার কর্মজীবন সম্পর্কে কথা বলেছেন এবং তার প্রিয় যুগ প্রকাশ করেছেন।

ডেল আর্নহার্ড জুনিয়রের পডকাস্ট, “দ্য ডেল জুনিয়র ডাউনলোড”-এ উপস্থিত হওয়ার সময়, পেটি 1970-এর দশকের প্রথম থেকে মাঝামাঝি সময়টিকে রেস কারের জন্য সবচেয়ে উল্লেখযোগ্য যুগ হিসাবে বর্ণনা করেছিলেন।

“আমরা চার্জারদের সাথে একগুচ্ছ রেস জিতেছি,” পেটি বলেছেন। “আমাদের এটির সাথে অনেক অভিজ্ঞতা ছিল, এবং আমাদের এটিকে চার বা পাঁচ বছর ধরে চালাতে হয়েছিল। আমার মালিকানাধীন সমস্ত রেস কারগুলির মধ্যে, সমস্ত বায়ু টানেল পরীক্ষা এবং সবকিছুর আগে এটি ছিল সবচেয়ে প্রাকৃতিক রেস কার।” ঐ ধরনের জিনিস.”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

লিগ্যাসি মোটর ক্লাবের সহ-মালিক এবং NASCAR হল অফ ফেমার রিচার্ড পেটি জর্জিয়ার হ্যাম্পটনে 25 ফেব্রুয়ারি, 2024-এ আটলান্টা মোটর স্পিডওয়েতে NASCAR কাপ সিরিজ অ্যাম্বেটার হেলথ 400-এর আগে প্রাক-রেস অনুষ্ঠানের সময় মঞ্চে হাঁটছেন৷ (টড কির্কল্যান্ড/গেটি ইমেজ)

পেটি স্নেহের সাথে এটিকে “সেরা অল-রাউন্ড রেস কার” হিসাবে বর্ণনা করেছেন যা তিনি চালিয়েছিলেন।

ডোভারে 2024 মৌসুমের তৃতীয় জয়ের জন্য ডেনি হ্যামলিন জেদী কাইল লারসনকে ছাড়িয়ে গেছেন

“সেটি গাড়িটি খুব সংবেদনশীল ছিল, আপনি একটি ইঞ্চি থেকে সম্পূর্ণরূপে ঠেলে দিতে পারেন কিন্তু আমরা এটির সাথে অনেক কাজ করেছি, এবং আমি এটি চালাতে পেরেছি সংক্ষিপ্ত ট্র্যাক, রোড কোর্স, রাস্তাগুলি খুব দ্রুত, এটি ছিল আমার কাছে থাকা সেরা রেস কার।”

রিচার্ড পেটি ভিড়ের দিকে ঢেউ দিচ্ছেন

গ্র্যান্ড মার্শাল রিচার্ড পেটি 18 জুন, 2022-এ নক্সভিল, আইওয়াতে নক্সভিল রেসওয়েতে NASCAR ক্যাম্পিং ওয়ার্ল্ড ট্রাক সিরিজ ক্লিন হারবারস 150-এর আগে ড্রাইভারের পরিচিতির সময় ভক্তদের উদ্দেশে দোলা দিচ্ছেন৷ (কাইল রিভাস/গেটি ইমেজ)

পডকাস্টে পেটির উপস্থিতি তার পরিবারের সাথে রেসিংয়ে এক শতাব্দীর তিন-চতুর্থাংশ উদযাপনের সাথে মিলে যায়।

তার বাবা লি পেটি প্রথম ডেটোনা 500 জিতেছিলেন। রিচার্ড পরে NASCAR এর সর্বকালের বিজয়ী নেতা হয়ে ওঠেন। পেটির ছেলে কাইলেরও একটি সফল অটো রেসিং ক্যারিয়ার ছিল। পেটির নাতি 2000 সালে তার মৃত্যুর আগে ট্র্যাকে কিছু সময় কাটিয়েছিলেন।

রিচার্ড পেটি একটি NASCAR ইভেন্টের সময় তাকায়

লিগ্যাসি মোটর ক্লাবের সহ-মালিক এবং NASCAR হল অফ ফেমার রিচার্ড পেটি 15 ফেব্রুয়ারি, 2024 তারিখে ডেটোনা বিচ, ফ্লোরিডার ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে 2 নং NASCAR কাপ সিরিজ ব্লুগ্রিন ভ্যাকেশন ডুয়েলের সময়। (জেমস গিলবার্ট/গেটি ইমেজ)

“এই খেলায় পঁচাত্তর বছর আমাদের পরিবারের জন্য একটি অবিশ্বাস্য মাইলফলক, বিশেষ করে যখন এটি একটি পারিবারিক ব্যবসা হিসাবে শুরু হয়েছিল,” পেটি গত ডিসেম্বরে একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলেছিলেন৷

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

NASCAR সম্প্রতি তার 75তম বার্ষিকী উদযাপন করেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ভক্তরা উদ্বিগ্ন যে লাস ভেগাস সাক্ষাত্কারে টাইগার উডসকে ‘খুব গরম দেখাচ্ছে’

News Desk

ফ্যান্টাসি বেসবল: সম্ভাব্য রুকি কল-আপগুলির পরবর্তী তরঙ্গের সাথে সতর্ক থাকুন

News Desk

একটি নিউ ইয়র্ক কাউন্টি মহিলাদের খেলাধুলায় ট্রান্সজেন্ডার খেলোয়াড়দের সীমাবদ্ধ করার আদেশের কারণে আইনি ধাক্কার সম্মুখীন হচ্ছে

News Desk

Leave a Comment