হান্টিংটন বিচ ওপেনে অলিম্পিক প্রিভিউ জিতেছে কানাডিয়ান হুমানা পেরেডেস এবং উইলকারসন
খেলা

হান্টিংটন বিচ ওপেনে অলিম্পিক প্রিভিউ জিতেছে কানাডিয়ান হুমানা পেরেডেস এবং উইলকারসন

প্রথমে, মেলিসা হুমানা-পারদেস উত্সব শ্যাম্পেন বোতল থেকে কর্কটি সরাতে অক্ষম ছিলেন। সে এখন তার শট লাইন আপ করতে শিখছে.

রবিবার AVP হান্টিংটন বিচ ওপেনের ফাইনালে রোমাঞ্চকর তিন সেটের জয়ের পর, কানাডিয়ান ডিফেন্ডার সরাসরি তার সঙ্গী ব্র্যান্ডি উইলকারসনের চোখে শ্যাম্পেন ছিটিয়ে দেন, আনন্দের উদযাপনকে বিরতি দিয়ে উইলকারসন এক বোতল জল চাইলেন। তার চোখ ধুয়ে ফেলুন সে তোয়ালে দিয়ে মুখ মুছে দিল। হান্টিংটন বিচ ওপেন সার্ফবোর্ড হাতে রাখায় উইলকারসনের হাসতে কোনো সমস্যা হয়নি।

“শ্যাম্পেন এবং আমি, আমরা একসাথে পাই না। আমরা ভাল হয়ে যাচ্ছি। আমরা আরও ভাল হয়ে যাচ্ছি। আমরা আরও ভাল হয়ে যাচ্ছি। আমাকে আরও কাজ করতে হবে,” হুমানা-পারেডেস, যার আগে একটি কর্ক অপসারণের জন্য সাহায্যের প্রয়োজন ছিল একটি বোতল, 2023 থেকে একটি ভাইরাল ভিডিওতে বলা হয়েছে।”

এই সপ্তাহান্তের হান্টিংটন বিচ ওপেনটি একাধিক উপায়ে একটি ওয়ার্ম-আপ ছিল কারণ এটি অলিম্পিক প্রত্যাশীদের জন্য গুরুত্বপূর্ণ প্রস্তুতি প্রদান করেছিল এবং নতুন AVP প্রতিযোগিতার বিন্যাসের জন্য সুর সেট করেছিল৷

রবিবারের ফাইনালে, উইলকারসন এবং হুমানা-পেরেডস সম্ভাব্য অলিম্পিক বিডের মধ্যে শীর্ষ বাছাইযুক্ত আমেরিকান টেরিন ক্লুথ এবং ক্রিস্টিন নোসকে 23-21, 18-21, 15-13 গেমে পরাজিত করেছিলেন।

স্তুপীকৃত মহিলাদের মাঠে বিশ্বের সেরা পাঁচ জোড়ার মধ্যে তিনটি অন্তর্ভুক্ত ছিল যারা প্যারিস গেমসে তাদের স্থান অর্জন করেছে। পুরুষদের পক্ষে, টেলর স্যান্ডার এবং টেলর ক্র্যাব শীর্ষস্থানীয় কোনো অলিম্পিক প্রতিযোগী ছাড়াই আধিপত্য বিস্তার করেছিলেন। ইউএস অলিম্পিকের আশাবাদী মাইলস পার্টিন এবং অ্যান্ডি বেনেশ, চেজ বুডিঙ্গার এবং মাইলস ইভান্স, ট্রেভর ক্র্যাব এবং থিও ব্রোনার পর্তুগালে অলিম্পিক বাছাইপর্বের জন্য প্রস্তুতি নিচ্ছেন, স্যান্ডার এবং ক্র্যাব বন্ধনীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন। দীর্ঘদিনের অংশীদাররা হান্টিংটন বিচে একটি সেট বাদ দেয়নি এবং পঞ্চম বাছাই শন কুক এবং কোডি ক্যাল্ডওয়েল ওভারের ফাইনালে 21-15, 21-15 জিতেছে।

“সেই দলগুলো এখানে না থাকলে এটা কোন ব্যাপার না,” স্যান্ডার বলেন। “আমরা যে কোনো টুর্নামেন্টে অংশগ্রহণ করি, আমরা জিততে চাই এবং আমরা উন্নতি করতে চাই। আমরা সেটা করেছি এবং আমি এতে গর্বিত।”

হান্টিংটন বিচে বিজয়ী জুটিরা উদ্বোধনী AVP লীগে তাদের স্থানকে সিমেন্ট করেছে, একটি নতুন প্রতিযোগিতার ফর্ম্যাট যেখানে 16 জোড়া থাকবে — আটটি মহিলা দল এবং আটটি পুরুষ দল — সেপ্টেম্বর থেকে শুরু হওয়া একটি নিয়মিত মৌসুমে, তারপরে একটি প্লে অফ টুর্নামেন্ট এবং চ্যাম্পিয়নশিপ খেলা। নভেম্বর। হান্টিংটন বিচ ওপেন ছিল অলিম্পিককে কেন্দ্র করে ছোট করা AVP মরসুমের প্রথম ইভেন্ট। এই দুটি ইভেন্টের সাথে, বিচ ভলিবল একটি ভিড় ক্রীড়া দৃশ্যে স্পটলাইট খুঁজছে।

স্যান্ডারের সাথে আন্তর্জাতিক টুর্নামেন্টে খেলা বন্ধ করে দেওয়া ক্র্যাব বলেছেন, “আমি মনে করি অলিম্পিকের ঠিক পরেই লিগের জন্য এটি আদর্শ। “এখন এখানে আমাদের জন্য জীবন বা মৃত্যু।”

রবিবার সেমিফাইনালে উইলকারসন এবং হুমানা-পেরেডস সারাহ হিউজ এবং কেলি চেং-এর অন্য মার্কিন অলিম্পিক দলকে সরাসরি সেটে পরাজিত করেছেন। এই জুটি এফআইভিবি র‌্যাঙ্কিংয়ে চতুর্থ স্থানে রয়েছে এবং ক্লুথ এবং নোসের পাশাপাশি প্যারিসে তাদের অবস্থান শক্তিশালী করেছে, যারা বিশ্বে দ্বিতীয় স্থানে রয়েছে।

রবিবার হান্টিংটন বিচে AVP চ্যাম্পিয়নশিপ খেলা চলাকালীন ব্র্যান্ডি উইলকার্সন, বামদিকে, টেরিন ক্লুথের একটি স্পাইক ব্লক করে।

(ওয়ালি স্কালিগ/লস এঞ্জেলেস টাইমস)

ফাইনালের তৃতীয় সেটে প্রথম দিকে 6-2 ব্যবধানে এগিয়ে যাওয়ার পর, উইলকারসন এবং হুমানা-পেরদেস চারটি পয়েন্ট নিয়ে ম্যাচটি বন্ধ করে দেয়, যার মধ্যে হুমানা-পেরেডসের একটি টেক্কাও রয়েছে যা চ্যাম্পিয়নশিপ পয়েন্ট সেট করেছিল, দলকে গতি দিতে এবং আত্মবিশ্বাস তার প্রথম অলিম্পিকে যাচ্ছে।

উইলকারসন বলেন, “আমরা যা কিছু করব তা হবে অলিম্পিকের জন্য প্রস্তুতির জন্য, কিন্তু বিশেষ করে এখানে এই মেয়েদের নিয়ে।” “আমরা তাদের অলিম্পিকে খেলার আশা করি, তাই আমি মনে করি আমরা সবাই এর জন্য লড়াই করছি।”

শনিবার কোয়ার্টার ফাইনালে ক্লুথ এবং নোসের কাছে তিন সেটে হেরে কানাডিয়ানরা প্রতিযোগীদের ক্যাটাগরি অতিক্রম করেছে। তারা রবিবার শীর্ষস্থানীয় আমেরিকানদের তুলনায় তিনটি গেম খেলেছে, যারা তাদের সেমিফাইনাল তাড়াতাড়ি শেষ হওয়ার পরে অতিরিক্ত বিশ্রাম নিয়ে ফাইনালে প্রবেশ করেছিল কারণ জুলিয়া স্কোলস এবং বেটসি ফ্লিন্ট প্রথম সেটে 9-2 পিছিয়ে অবসর নিয়েছিলেন।

স্কোলস, যিনি তার হাড় থেকে খোসা ছাড়িয়ে যাওয়া একটি প্যাটেলার টেন্ডন সংশোধন করার জন্য দুটি হাঁটু অস্ত্রোপচার থেকে ছয় মাস অপসারণ করেছিলেন, তাকে প্রতিযোগিতা থেকে প্রত্যাহার করতে বাধ্য করা হয়েছিল। হান্টিংটন বিচ ওপেন ছিল আড়াই সপ্তাহ আগে পরিচালনার অনুমতি পাওয়ার পর তার প্রথম টুর্নামেন্ট। ফ্লিন্টের হয়ে প্রথম দুই দিনে পাঁচটি খেলা খেলার সময় স্কোলস পেটের পেশীতে চাপ পড়ে। দুইবারের ইউএসসি জাতীয় চ্যাম্পিয়নের জন্য আঘাতের স্তূপ বেড়ে যাওয়ায়, তাকে প্রত্যাহার করতে বাধ্য করা হয়েছিল। কিন্তু আজ তার জন্য একটি ব্যস্ত সময়সূচী ছিল.

রবিবার বিকেল ৫টায় তার বিয়ের কথা ছিল।

“আজকের পরিকল্পনার নাম ছিল ‘অপারেশন লেট টু মাই ওয়েডিং,'” রসিকতা করেছেন স্কোলস, যিনি রবিবার সন্ধ্যায় তার পরিবারের সাথে একটি ছোট পার্টিতে যোগ দিতে ছুটে গিয়েছিলেন এবং পরে একটি বড় উদযাপনের পরিকল্পনা করেছিলেন।

প্রাথমিক পরাজয় সত্ত্বেও, স্কোলস এবং ফ্লিন্ট এখনও একটি মূল্যবান সেমি-ফাইনাল ফলাফল পেয়েছেন যা তাদের AVP লীগে যোগ্যতা অর্জন করতে সাহায্য করতে পারে, যা যোগ্যতার সময় তিনটি হেরিটেজ ইভেন্ট – হান্টিংটন বিচ, ম্যানহাটন বিচ এবং শিকাগোতে প্রতিটি জুটির সেরা দুটি সমাপ্তি বিবেচনা করে। প্রক্রিয়া

32 বছর বয়সী টেলরস স্থানীয় ইভেন্টগুলির নেতৃত্ব দেওয়ার পক্ষে আন্তর্জাতিক টুর্নামেন্টগুলি পরিত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি যখন প্যাক করা গ্র্যান্ডস্ট্যান্ড, সম্পূর্ণ ভিআইপি বিভাগ এবং হান্টিংটন বিচ পিয়ারের দিকে তাকালেন যা ভক্তদের তিন সারি গভীরে পরিপূর্ণ ছিল, স্যান্ডার কিছুতেই চলে যাওয়ার কারণ ভাবতে পারেননি।

“এভিপি লিগের সাথে নয়, প্রিয়,” ক্র্যাবে হেসে বলল। “এটা সবই এভিপি লিগ নিয়ে।”

Source link

Related posts

পার-3 মাস্টার্স প্রতিযোগিতা “পরিবারের সাথে মজা করার” সুযোগ

News Desk

শ্রীলঙ্কার পথে দেশ ছাড়লেন তামিম-মুমিনুলরা

News Desk

ব্রায়ান বেলিচিক তার বাবার মৃত্যুর পর দেশপ্রেমিকদের সাথে কোচিং সম্পর্কে কথা বলেছেন

News Desk

Leave a Comment