হামবোল্ট ব্রঙ্কোস বাস দুর্ঘটনায় বেঁচে যাওয়া ব্যক্তি রোয়িংয়ে প্যারালিম্পিকের জন্য যোগ্যতা অর্জন করেছে
খেলা

হামবোল্ট ব্রঙ্কোস বাস দুর্ঘটনায় বেঁচে যাওয়া ব্যক্তি রোয়িংয়ে প্যারালিম্পিকের জন্য যোগ্যতা অর্জন করেছে

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

জ্যাকব ওয়াসারম্যান, যিনি কানাডায় একটি মারাত্মক বাস দুর্ঘটনায় বেঁচে গিয়েছিলেন যা প্রায় ছয় বছর আগে 16 জন সতীর্থ এবং হকি ক্লাবের কর্মীকে হত্যা করেছিল, প্যারিসে 2024 প্যারালিম্পিকে সারি করার যোগ্যতা অর্জন করেছে।

কানাডিয়ান প্যারালিম্পিক দল বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ওয়াসারম্যানের যোগ্যতার খবর শেয়ার করেছে, প্রায় এক সপ্তাহ পরে 24 বছর বয়সী ব্রাজিলের রিও ডি জেনেরিওতে কন্টিনেন্টাল কোয়ালিফাইং রেগাট্টায় রৌপ্য জিতেছে।

লাস ভেগাসে 20 শে জুন, 2018-এ হার্ড রক হোটেল এবং ক্যাসিনোর অভ্যন্তরে দ্য জয়েন্টে হুলু দ্বারা উপস্থাপিত 2018 NHL অ্যাওয়ার্ডের সময় মঞ্চে হাম্বোল্ট ব্রঙ্কোসের জ্যাকব ওয়াসারম্যান ভিড়ের দিকে হাত তুলেছেন৷ (Elliot J. Schechter/NHLI Getty Images এর মাধ্যমে)

সেখানে তার সমাপ্তি তাকে টিম কানাডার হয়ে PR1 পুরুষ একক ইভেন্টে রাষ্ট্রীয় কোটায় একটি স্থান অর্জন করতে সাহায্য করেছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ওয়াসারম্যানের স্ত্রী, ম্যাডিসন ওয়াসারম্যান, একটি পৃথক পোস্টে ভাগ করেছেন যে প্রাক্তন কানাডিয়ান হকি খেলোয়াড় শুধুমাত্র এক বছরেরও বেশি সময় ধরে খেলাধুলায় জড়িত ছিলেন।

“তিনি মাত্র দেড় বছর ধরে রোয়িং করছেন, এবং একটি আন্তর্জাতিক প্রতিযোগিতায় দ্বিতীয় হওয়া খুবই চিত্তাকর্ষক,” তিনি গত সপ্তাহান্তে একটি ইনস্টাগ্রাম মন্তব্যে লিখেছেন।

জ্যাকব ওয়াসারম্যানের অবস্থান

কানাডিয়ান জ্যাকব ওয়াসারম্যান 16 মার্চ, 2024 সালে ব্রাজিলের রিও ডি জেনেরিওতে রদ্রিগো দে ফ্রেইটাস লেকে আমেরিকা অলিম্পিক এবং প্যারালিম্পিক গেমসের কোয়ালিফাইং চ্যাম্পিয়নশিপে PR1 M1x পুরুষদের স্কালস ফাইনালের সময় প্রতিদ্বন্দ্বিতা করছেন। (গেটি ইমেজের মাধ্যমে মাউরো পিমেন্টেল/এএফপি)

আইওয়া তারকা ক্যাটলিন ক্লার্ককে মার্কিন জাতীয় দলের অলিম্পিক প্রশিক্ষণ শিবিরে আমন্ত্রণ জানানো হয়েছে একটি জাতীয় চ্যাম্পিয়নশিপের জন্য তার অনুসন্ধানের মধ্যে

“আমি জ্যাকবকে অসংখ্য ঘন্টা ট্রেন দেখেছি এবং এই মুহুর্তের জন্য এত কঠোর পরিশ্রম করেছি। আমি তাকে নিয়ে কতটা গর্বিত তা বর্ণনা করতেও শুরু করতে পারি না!!! তিনি সত্যিই একজন আশ্চর্যজনক ব্যক্তি।”

সাসকাচোয়ানে একটি সেমি-ট্রেলারের সাথে প্লে-অফের জন্য একটি বাসের সংঘর্ষে হাম্বোল্ট ব্রঙ্কোস জুনিয়র হকি দলের 16 সদস্য নিহত হওয়ার প্রায় ছয় বছর পর ওয়াসারম্যান প্যারালিম্পিকের জন্য যোগ্যতা অর্জন করেন।

এনএইচএল অ্যাওয়ার্ডস গালায় জ্যাকব ওয়াসারম্যান

হামবোল্ট ব্রঙ্কোসের গোলটেন্ডার জ্যাকব ওয়াসারম্যান লাস ভেগাসে 19 জুন, 2018-এ এনকোর লাস ভেগাসে 2018 NHL অ্যাওয়ার্ডস গালার আগে একটি প্রেস কনফারেন্সে যোগ দিচ্ছেন। (ব্রুস বেনেট/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

2019 সালে, বিপজ্জনক ড্রাইভিং অভিযোগে ট্রাক ড্রাইভারকে আট বছরের কারাদণ্ড দেওয়া হয়েছিল। সিবিসি অনুসারে, তাকে 2023 সালে প্যারোল দেওয়া হয়েছিল কিন্তু তিনি ভারতে নির্বাসনের বিরুদ্ধে লড়াই করছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

NL MVP Odds: Dodgers’ Mookie Betts হট স্টার্টের পরে রোনাল্ড অ্যাকুনা জুনিয়রকে ছাড়িয়ে গেছে

News Desk

শিক্ষিত তিয়ানের উত্থানের ফলে দক্ষিণ ক্যালিফোর্নিয়ার টেনিস বিশ্ব বাম-হাতি হিসেবে নজরে আসে

News Desk

Tyrese Maxey এর খেলা পরিবর্তনকারী 4-পয়েন্ট খেলা গণনা করার কথা ছিল না: NBA

News Desk

Leave a Comment