হারিকেনের বিরুদ্ধে রেঞ্জার্সের সাফল্য প্যান্থারদের “আক্রমনাত্মক” পেনাল্টি হত্যার জন্য একটি প্রস্তুতি নিয়ে আসে
খেলা

হারিকেনের বিরুদ্ধে রেঞ্জার্সের সাফল্য প্যান্থারদের “আক্রমনাত্মক” পেনাল্টি হত্যার জন্য একটি প্রস্তুতি নিয়ে আসে

রেঞ্জার্সের পাওয়ার প্লে ইউনিটের সদস্যদের জন্য খারাপ খবর: তারা একটি উত্কৃষ্ট, আক্রমনাত্মক শাস্তিমূলক অপরাধের মুখোমুখি হতে চলেছে যার মধ্যে সিল্ক ট্রফি প্রার্থীদের অপরাধ এবং একটি গভীর, শারীরিক প্রতিরক্ষা অন্তর্ভুক্ত রয়েছে।

সুসংবাদ: এটি এমন কিছু যা তারা আগে কখনও দেখেনি।

এটি এমন কিছু নয় যা তারা অতীতে সাফল্য পায়নি।

পিটার ল্যাভিওলেটের মতে, প্রকৃতপক্ষে, দ্বিতীয় রাউন্ডে ক্যারোলিনার পেনাল্টি মেরে ফেলা থেকে ফ্লোরিডাকে তৃতীয় রাউন্ডে দেখার সামঞ্জস্য মোটেও সামঞ্জস্য নয়।

এবং প্যান্থার্স, যারা পিকে-তে নিয়মিত সিজন ষষ্ঠ শেষ করেছে, তারা আরও ভয়ঙ্কর দেখাত যদি রেঞ্জার্স লিগের সেরা চার-অন-ফাইভ ইউনিটের বিরুদ্ধে একটি সিরিজ শেষ না করত।

রেঞ্জার্স ইস্টার্ন কনফারেন্স ফাইনালে আলেকসান্ডার বারকভের মুখোমুখি হবে। গেটি ইমেজের মাধ্যমে NHLI

“কিছু দলের মধ্যে বড় পার্থক্য আছে আমি মনে করি না যে এই দুটি দলের মধ্যে কোন পার্থক্য আছে,” Laviolette সোমবার অনুশীলন শেষ করার পর বলেন, “এটি একটি আক্রমণাত্মক মানসিকতা আছে. যখন আমরা ক্যারোলিনা এবং ফ্লোরিডা উল্লেখ করি, আমি মনে করি তারা দুটি ভিন্ন দল। তারা যেভাবে ডিফেন্স করার চেষ্টা করে, যেভাবে পেনাল্টি স্পট থেকে ডিফেন্ড করে, তাতে আগ্রাসী মানসিকতা আছে। তাই আপনি একটি নির্দিষ্ট উপায় জিনিস করতে হবে.

“অন্যান্য দল আছে যারা হাঙ্কারিং করে, সীমগুলিকে রক্ষা করে এবং শট ব্লক করে। এটি একটি ভিন্ন বার্তা এবং পাওয়ার প্লে এবং কীভাবে তৈরি করা যায় সে সম্পর্কে একটি ভিন্ন মানসিকতা।”

হারিকেনগুলি শেষ পর্যন্ত দেখতে পেল যে পিছিয়ে যাওয়া – সম্পূর্ণ নয় তবে অবশ্যই তারা সাধারণত যা করে তার চেয়ে বেশি – রেঞ্জারদের বিরুদ্ধে তাদের স্বাভাবিক পককে আক্রমণ করার এবং গিরিপথে ঝাঁপ দেওয়ার পদ্ধতির চেয়ে বেশি সাফল্য পেয়েছিল।

সেই সিরিজের শুরুর দিকে, রেঞ্জার্সরা পাওয়ার প্লেতে আধিপত্য বিস্তার করেছিল, কিন্তু ক্যারোলিনা সামঞ্জস্য করার পরে, তাদের আবার বিরতি পেতে গেম 6-এর তৃতীয় সময় পর্যন্ত লেগেছিল।

ক্যারোলিনা হারিকেনসের ডিফেন্ডার জ্যাকব স্লাভিনের (৭৪) শট তৃতীয় পিরিয়ডে আটকান রেঞ্জার্স গোলটেন্ডার ইগর শেস্টারকিন (৩১)। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

হারিকেনস সেন্টার মার্টিন নেকাস (88) নিউ ইয়র্ক রেঞ্জার্স সেন্টার ভিনসেন্ট ট্রোচেক (16) এবং ডিফেন্সম্যান জ্যাকব ট্রোবা (8) গেম 6-এর তৃতীয় সময়কালে চেক করেছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

“আমরা খেলাটি ধীর করার চেষ্টা করছিলাম, যা আমরা বিশেষভাবে করতে পছন্দ করি না, তবে আমরা (অ্যাডাম ফক্স), মিকা (জিবানেজাদ) এবং (আর্টেমি প্যানারিন) শীর্ষ তিনের মধ্যে কিছু দক্ষ খেলোয়াড় পেয়েছি,” ভিনসেন্ট ট্রোচেক বলেছেন গেম 6 জেতার পর। “যখন আমাদের হাতে পাক থাকবে এবং তারা গেমটি ধীর করতে সক্ষম হবে, তখন জিনিসগুলি কার্যকর হবে।”

নিয়মিত মরসুমে ফ্লোরিডার অনুরূপ স্কিমের বিরুদ্ধে, রেঞ্জার্স পাওয়ার প্লেতে 9-এর জন্য 3-তে গিয়েছিল।

এই বছর প্যান্থাররা যে পরিমাণ পেনাল্টি নিয়েছে — অ্যানাহেইম ছাড়া অন্য যে কোনও দলের চেয়ে ব্লুশার্টদের উৎসাহিত করা যেতে পারে।

প্যান্থার্সের কোচ পল মরিস বলেন, “তারা এটার উপরও বরফ উঠে, এবং তারা এটা নিয়ে আক্রমনাত্মক। “টাম্পা সিরিজে (প্রথম রাউন্ডে) আমাদের শ্যুটআউটের সেরা অংশ, আমরা বক্সে যাইনি এবং আপনাকে কেবল এটি থেকে দূরে থাকতে হবে।”

Source link

Related posts

ব্যাটে-বলে কুমিল্লার দাপুটে জয়

News Desk

নিলামে দ্বিতীয় দিনের দ্বিতীয় রাউন্ডে দল পেলো যারা

News Desk

টেক্সান প্রো বোলার ল্যারেমি টানসিল ‘সম্পূর্ণ নতুন ভাইব’ সিজে স্ট্রাউড হিউস্টনে নিয়ে আসছেন সম্পর্কে উত্তেজিত

News Desk

Leave a Comment