হিংসাত্মক ব্যাঙ্ক ডাকাতির পরে ‘চীফসাহলিক’ ফ্যান ক্যাশিয়ারকে .8 মিলিয়ন দেওয়ার নির্দেশ দিয়েছেন
খেলা

হিংসাত্মক ব্যাঙ্ক ডাকাতির পরে ‘চীফসাহলিক’ ফ্যান ক্যাশিয়ারকে $10.8 মিলিয়ন দেওয়ার নির্দেশ দিয়েছেন

ওকলাহোমা সিটি – একজন ওকলাহোমা বিচারক “চীফসাহলিক” নামে পরিচিত একজন কানসাস সিটি চিফস ফ্যানকে নির্দেশ দিয়েছেন যিনি একটি বন্দুক নিয়ে হামলাকারী একজন টেলারকে 10.8 মিলিয়ন ডলার দেওয়ার কথা স্বীকার করেছেন, যদিও আইনজীবী বলেছেন যে টেলার হয়তো সংগ্রহ করেনি। ফোনে কোন টাকা।

একজন তুলসা বিচারক গত সপ্তাহে জাভিয়ার মাইকেল পোপোদার, 29-এর বিরুদ্ধে আদেশ জারি করেছিলেন, যিনি ইউনিফর্মে এনএফএল-এর নেকড়ে হিসাবে পোশাক পরে চিফস গেমগুলিতে অংশ নিতে পরিচিত ছিলেন।

প্রাক্তন ব্যাঙ্ক টেলার পেটন গার্সিয়া অভিযোগ করেছেন যে পোবোদার 2022 সালের ডিসেম্বরে ওকলাহোমার বিক্সবিতে একটি ক্রেডিট ইউনিয়নে ডাকাতির সময় তাকে আক্রমণ করার জন্য একটি বন্দুক ব্যবহার করেছিলেন, আদালতের রেকর্ড দেখায়।

বিচারক পপোদারকে তার আঘাত ও আয়ের ক্ষতির জন্য গার্সিয়াকে $3.6 মিলিয়ন এবং শাস্তিমূলক ক্ষতির জন্য $7.2 মিলিয়ন দিতে নির্দেশ দেন।

পপোদারের অ্যাটর্নির সাথে মঙ্গলবার ছেড়ে যাওয়া একটি বার্তার অবিলম্বে প্রতিক্রিয়া জানানো হয়নি।

চিফস ফ্যান, চিফসাহোলিক, 8 জানুয়ারী, 2022, ডেনভার ব্রঙ্কোস এবং চিফদের মধ্যে একটি NFL ফুটবল খেলার আগে মাইল হাই-এ এমপাওয়ার ফিল্ডের দিকে হাঁটার সময় ফটোগুলির জন্য পোজ দিচ্ছেন৷ এপি

গার্সিয়ার আইনজীবী ফ্রাঙ্ক ফ্রেজার স্বীকার করেছেন যে তার ক্লায়েন্টের জন্য অর্থ সংগ্রহ করা কঠিন হবে, কিন্তু বলেছেন যে এই রায় একটি গুরুত্বপূর্ণ বার্তা পাঠায়।

অ্যাসোসিয়েটেড প্রেসকে ফ্রেজার বলেন, “আমি মনে করি বিচারকও এমনটা অনুভব করেন। “তিনি সরাসরি এসে শুনানির সময় এটি বলেননি, তবে আমি বলেছিলাম যে কেউ এর থেকে উপকৃত হবেন না, তা কুখ্যাতি বা ক্লিক বা ভিউ বা লাইকের কারণে হোক।”

যদি পপোদার তার গল্প বিক্রি করে, একটি বই লেখে, বা কোনোভাবে তার গল্প থেকে লাভের ব্যবস্থা করে, ফ্রেজার বলেন, তার ক্লায়েন্ট তার বিরুদ্ধে কিছু রায় সংগ্রহ করতে সক্ষম হবে।

জাভিয়ের বাবুদার, ফুটবল ভক্তদের কাছে “দ্য বস” নামে পরিচিত, একজন ব্যাঙ্ক টেলারকে $10.8 মিলিয়ন দিতে আদেশ দেওয়া হয়েছিল। তুলসা কাউন্টি শেরিফ

যদিও টেলাররা তাদের নিয়োগকর্তাদের বিরুদ্ধে ব্যাঙ্ক ডাকাতির জন্য মামলা করেছে, তবে ডাকাতদের বিরুদ্ধে মামলা করা তাদের পক্ষে কম সাধারণ।

ওকলাহোমা সিটির একজন বিশিষ্ট অপরাধী প্রতিরক্ষা অ্যাটর্নি এড ব্লাউ বলেছেন, কারণ ব্যাংক ডাকাতরা সাধারণত ধনী নয় বলে ধরে নেওয়া নিরাপদ।

ব্লাউ, যার গার্সিয়ার মামলার সাথে কোন সম্পর্ক নেই, তিনি বলেছিলেন যে পপোদারের বিরুদ্ধে মামলা করা গার্সিয়ার পক্ষে কৌশলগতভাবে বুদ্ধিমান হলেও, তিনি তার কাছ থেকে খুব বেশি কিছু পাওয়ার সম্ভাবনা নেই।

তিনি যোগ করেছেন: “10 বিলিয়ন ডলারের জন্য একটি রায় পাওয়া সম্ভব ছিল, তবে এটি সংগ্রহ করার সম্ভাবনা খুব কম।” “তিনি কেবল কাগজে রায় দিয়েছেন।”

পপোদার গত ফেব্রুয়ারিতে একাধিক রাজ্যে একাধিক ব্যাঙ্ক এবং ক্রেডিট ইউনিয়ন ডাকাতির জন্য দোষী সাব্যস্ত করেছেন।

কানসাস সিটিতে 10 জুলাই নির্ধারিত হওয়া তার আনুষ্ঠানিক সাজা পর্যন্ত তিনি কারাগারে রয়েছেন।

ফেডারেল প্রসিকিউটররা বলেছেন যে বাবুদার 2022 এবং 2023 সালে ডাকাতি এবং ডাকাতির চেষ্টা এবং ক্যাসিনো এবং অনলাইন জুয়ার মাধ্যমে চুরি করা অর্থ পাচারের কথা স্বীকার করেছেন।

3 ডিসেম্বর, 2022-এ টেক্সাসের আর্লিংটনের AT&T স্টেডিয়ামে চিফস ফ্যান জাভিয়ার বাবুদার। ইনস্টাগ্রাম/চিফসাহলিক

আবেদন চুক্তির অংশ হিসাবে, বাবুদারকে অবশ্যই কমপক্ষে $532,675 পুনরুদ্ধার করতে হবে।

তাকে অবশ্যই সম্পত্তি বাজেয়াপ্ত করতে হবে — যার মধ্যে কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমসের একটি অটোগ্রাফযুক্ত পেইন্টিং যা এফবিআই দ্বারা উদ্ধার করা হয়েছিল।

তার গ্রেফতারের আগে, বাবুদার চিফদের প্রতি তার উচ্ছৃঙ্খল সমর্থনের জন্য সোশ্যাল মিডিয়ায় একজন সুপরিচিত ব্যক্তিত্ব ছিলেন এবং চিফসের পোশাকে নেকড়ের পোশাক পরে বেশ কয়েকটি ম্যাচে অংশগ্রহণ করেছিলেন।

Source link

Related posts

রুকি মিনিক্যাম্প চলাকালীন ড্রেক মে প্যাট্রিয়টস কোচ জেরোড মায়োর কাছ থেকে একটি স্পষ্ট বার্তা পাচ্ছেন

News Desk

2024 NFL ড্রাফ্টের জন্য JJ McCarthy এবং অন্যান্য কোয়ার্টারব্যাক বিবেচনা করার সময় জায়ান্টদের জানতে হবে কিভাবে কলেজ জয়ের মূল্যায়ন করা যায়

News Desk

অ্যারন বিচারক ইয়াঙ্কিদের ধাক্কা দেওয়ার জন্য 11 তম এ লম্বা, ক্লাচ হোমার বেল্ট

News Desk

Leave a Comment