হিট “সংস্কৃতি” এর সর্বশেষ ডোজ পাওয়ার পরে নিক্সকে সবচেয়ে খারাপ উপায়ে জিততে হবে।
খেলা

হিট “সংস্কৃতি” এর সর্বশেষ ডোজ পাওয়ার পরে নিক্সকে সবচেয়ে খারাপ উপায়ে জিততে হবে।

MIAMI – যদি এটা পরিচিত শোনায়, এটা হয়. দ্য নিক্স তিনটি গেম হেরেছে যা গত বসন্তের ঠিক এইরকম দেখতে ছিল। এমনকি তারা কিছুক্ষণের জন্য তাপ খেলেছে। তাপ এগিয়ে যাবে। নিক্স পাল্টা আক্রমণ করার চেষ্টা করবে। তাপ সীসা প্রসারিত করবে। নিক্স তাদের উপর একটি চূড়ান্ত ধাক্কা দেবে।

এটি তাপ প্রতিরোধ করবে। তাপ জিতবে।

গত মে মাসে ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনালে ক্যাসিয়া সেন্টারে এখানে তিনটি খেলায় তিনবার এটি ঘটেছিল। মঙ্গলবার রাতে এটি আবার ঘটেছে, একটি 109-99 ফাইনাল।

নিক্স দেখে মনে হচ্ছিল তারা বিস্ফোরিত হতে চলেছে। তারা 92-এ খেলা শেষ করে, চার মিনিটেরও কম বাকি ছিল। কিন্তু তাদের গ্যাস দেওয়া হয়েছিল। তারা ফিরে আসার সময় তাদের সমস্ত শক্তির বড়ি শেষ হয়ে গিয়েছিল। কাজ শেষ করার জন্য তার যথেষ্ট ছিল না।

একই দৃশ্য, ভিন্ন দিন।

ধুয়ে ফেলা পুনরাবৃত্তি করে।

“আমরা লড়াই করেছি এবং দ্বিতীয়ার্ধে ভাল খেলেছি,” নিক্স কোচ টম থিবোডো গেমের পরে বলেছিলেন, জালেন ব্রুনসন জড়িত থাকার সময় রেফারিদের প্রায়শই তাদের শিস গিলতে নিয়ে তার রাতের বিলাপ চালিয়ে যাওয়ার আগে। “এবং আমরা শেষ পর্যন্ত ব্যর্থ হয়েছি।”

শেষে ছোট।

ধুয়ে ফেলা

পুনরাবৃত্তি করে।

সামনের অংশে সেলাই করা “হিট কালচার” শব্দের সাথে জার্সি পরার সাহস আছে এমন একটি দলের কাছে হারানো কি একটু বেশি উত্তেজনাপূর্ণ? অবশ্যই এটা. এটা কি আরও বিরক্তিকর যে কাস্যাকে মাঠের মাঝখানে আঁকা বিশাল “হিট কালচার” লোগোটি প্রতি খেলায় একশবার ড্রিবল করতে হয়েছে? অবশ্যই এটা.

জ্যালেন ব্রুনসন হিটের কাছে নিক্সের 109-99 হারের সময় রেফারি নাটালি সাগোর সাথে তর্ক করছেন। এপি

কিন্তু যতক্ষণ না নিক্স – বা অন্য কেউ, সত্যিই – তাপকে তাদের অসংগতি পাদদেশ বন্ধ করে দেয়, তাদের অধিকার আছে তাদের সংস্কৃতিকে উজ্জীবিত করার এবং তাদের স্ব-ধার্মিকতায় ঝাঁপিয়ে পড়ার। কারণ অন্যথায় প্রমাণিত না হওয়া পর্যন্ত, বছরের এই সময়ে তাপ একটি অস্বস্তিকর এবং উদ্বেগজনক প্রতিপক্ষ। নিক্স এক বছর আগে এটি খুঁজে বের করেছিল, যেমন বক্স করেছিল, এবং সেল্টিকরাও করেছিল।

তাপ সাধারণত তাপ যা করে এই বছরের বেশিরভাগ সময় কাটিয়েছে। তারা কিছু জখম হয়েছে। তারা কিছু বিভ্রান্তিকর খেলা হারিয়েছে. তারা দেখতে ভাল ছিল এবং মাত্র এক সপ্তাহ আগে বুলপেনে কবর দেওয়া হয়েছিল, এবং এখন তারা প্লে অফের গন্ধ পাওয়ার সাথে সাথেই জেগে উঠেছে বলে মনে হচ্ছে। সম্ভবত এই বছর যখন এই সমস্ত সংস্কৃতি যথেষ্ট হবে না।

তবে কাউকে আগে প্রমাণ করতে হবে।

“তারা একটি শারীরিক দল,” জোশ হার্ট বলেছেন। “আপনি সবসময় এখানে আসছেন জানেন।”

এটি সঠিক সময়ে তার শীর্ষে পৌঁছায়, যা আপনি যদি নিক্সের অনুরাগী হন তবে এটি আরও বেশি বিরক্তিকর। এই মৌসুমে নিক্স কখন তাদের শীর্ষে পৌঁছেছে তা চিহ্নিত করা সহজ। এটি ছিল 27 জানুয়ারী, ম্যাডিসন স্কয়ার গার্ডেনে একটি শনিবারের রাত, শেষবার নিক্স এবং হিট খেলা হয়েছিল এবং নিক্স তাদের 125-109 পিষেছিল, নাগেটগুলি 30 দ্বারা চূর্ণ করার দুই দিন পরে।

টম থিবোডো নিক্সে হারের সময় রেফারি কোর্টনি কার্কল্যান্ডের সাথে একটি কলে তর্ক করছেন।টম থিবোডো নিক্সে হারের সময় রেফারি কোর্টনি কার্কল্যান্ডের সাথে একটি কলে তর্ক করছেন। এপি

কিন্তু সেই রাতেই জুলিয়াস র‌্যান্ডেল ভুল করে তার কাঁধে নেমেছিলেন। ওজি অনুনোবি তার কনুইয়ের ব্যথায় আত্মহত্যা করার শেষ রাত ছিল। এই শেষ রাতে নিক্স স্বাচ্ছন্দ্য বোধ করেছিল, এমনকি যদি তারা এখনও মিচেল রবিনসনকে হারিয়েছিল। সেই রাতে নিক্স ছিল 29-17, এবং ক্রুজ করছিল। তারা তখন থেকে 15 থেকে 14 বছরের মধ্যে বয়সী, এবং এটি একটি অর্ধ-অলৌকিক ঘটনা বলে মনে হচ্ছে যে তারা অনেক পুরষ্কার জিতেছে।

এটা ভাল হবে যদি নিক্স তাদের বাকি সময়সূচীর মাধ্যমে তাদের পথ সহজ করতে পারে, বিশেষ করে যেহেতু শীর্ষ নয়টি প্রতি রাতে দেখায় যেন তারা ম্যারাথন স্ট্রিপে হোঁচট খেয়েছে। কিন্তু এটা সম্ভব নয়।

থিবোডেউ বলেন, “কিছু দলে বড় কুশন তৈরির বিলাসিতা আছে। “ওই দলগুলো, আপনি খেলোয়াড়দের বিশ্রাম দিতে পারেন। অনেক দলের জন্য, আপনি পারবেন না। বিশেষ করে যে দলগুলো সারা বছর ধরে শর্টহ্যান্ড করা হয়। আপনাকে গেম জেতার উপায় খুঁজে বের করতে হবে।”

বিশেষ করে এখন, তৃতীয় বাছাই একটি পাইপ স্বপ্নের মতো দেখাচ্ছে, যখন নিক্স বুধবার সকালে জেগে উঠেছে সপ্তম স্থানের মধ্যে মাত্র দুটি গেম – যা একটি দ্বিগুণ মারপিট হবে, কারণ আপনাকে কেবল আপনার অর্থ উপার্জন করতে হবে না। প্লে-ইন গেমে মূল ড্রয়ের পথে, আপনার প্রথম গেমটি সম্ভবত জোয়েল এমবিডের 76ers-এর বিরুদ্ধে হবে।

এটি নিক্সের পরবর্তী খেলাটি, গার্ডেনে কিংসের বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে, বছরের প্রথম জয়ের কাছাকাছি কিছু। এটা সহজ হবে না. নিক্স এখনও সংক্ষিপ্ত হবে, এবং রাজাদের পশ্চিমে তাদের ভবিষ্যতের জন্য ম্যাচআপের প্রয়োজন যতটা নিক্স পূর্বে করে।

কিন্তু এক পর্যায়ে আপনাকে রক্তপাত বন্ধ করতে হবে। হারের ধারা এখন তিন। নিক্সের খেলা তিনটি খেলাই হয় নেতৃত্ব দিয়েছিল বা খেলার চার মিনিটেরও কম সময় বাকি ছিল। কেউ কখনও সন্দেহ করেনি যে তারা লবণাক্ত প্রতিযোগী ছিল। কিন্তু এই মুহূর্তে বিষয়গুলো উল্টোদিকে যাচ্ছে।

মিয়ামি থেকে বেরিয়ে আসা এবং কিছু সময়ের জন্য সেই সমস্ত সংস্কৃতি থেকে দূরে থাকা ভাল। কিছু জয়ের উপর স্তূপ করা এবং আশা করা ভাল যে 27 জানুয়ারী একটি মিথ্যা ক্লাইম্যাক্স। যাইহোক, এটি এখন কল্পনাপ্রসূত মনে হতে পারে।

Source link

Related posts

পেসারদের কাছে হারার পরও ‘পরিচয়’ খুঁজছেন সংগ্রামী ক্লিপাররা: ‘আমরা দুর্বল’

News Desk

2024 Valero ওপেন লং-রেঞ্জ বেট: TPC সান আন্তোনিওর জন্য তিনটি PGA ভবিষ্যদ্বাণী

News Desk

ব্যাটিং বিপর্যয়ে চতুর্থ দিন পার করলো বাংলাদেশ

News Desk

Leave a Comment