হুয়ান সোটোর হোমারের পরে ওরিওলসের ডিন ক্র্যামারের দিকে তাকানোর খুব কম কারণ নেই
খেলা

হুয়ান সোটোর হোমারের পরে ওরিওলসের ডিন ক্র্যামারের দিকে তাকানোর খুব কম কারণ নেই

বাল্টিমোর — যখন ক্যামডেন ইয়ার্ডের ভিতরে প্রায় সবাই ইউটাও স্ট্রিটের দিকে ঘুরছিল, তখন হুয়ান সোটো দ্রুত তার দৃষ্টি ডিন ক্র্যামারের দিকে ফিরিয়ে দিচ্ছিল।

মঙ্গলবারের ষষ্ঠ ইনিংসে ওরিওলসের কাছে ৪-২ ব্যবধানে হেরে যাওয়ায় ক্র্যামারের কাছে মাত্র ৪৪৭-ফুট ঘরের রান ভেঙে দিয়েছিলেন ইয়াঙ্কিস তারকা, কিন্তু ডান মাঠের দিকে দ্রুত তাকানোর পর, সোটো ক্র্যামারের দিকে তাকিয়ে তার ব্যাট উল্টে দেন।

“এটি খেলার অংশ,” সোটো বলেছিলেন, যিনি ক্র্যামারের দিকে কয়েকবার তাকান যখন তিনি ঘাঁটিগুলি গোল করেছিলেন। “আমরা পিছিয়ে যাচ্ছিলাম।

ওরিওলসের কাছে ইয়াঙ্কিসের ষষ্ঠ ইনিংসে 4-2 হারে একক হোমারকে বেল্ট করার পর হুয়ান সোটো তার ব্যাট উল্টিয়ে ডিন ক্র্যামারের দিকে তাকায়। গেটি ইমেজ

“তিনি মিশ্রণটি পছন্দ করেননি। আমি বাজি ধরে বলতে পারি তিনি হোমারকেও পছন্দ করেননি।”

ক্র্যামারের বিরুদ্ধে তার প্রথম দুটি অ্যাট-ব্যাটে একটি হাঁটার পর এবং স্ট্রাইক আউট করার পর, সোটো ষষ্ঠ ইনিংসে একজনকে আউট করে সম্পূর্ণ গণনা করেন।

অ্যাট-ব্যাট চলাকালীন, তিনি 2-1 পিচে একটি ইনসাইড কাটার নেওয়ার পরে তার ট্রেডমার্ক মিক্স-আপ করেছিলেন, যা তিনি ভেবেছিলেন ক্রেমার ব্যতিক্রম ছিলেন।

ওরিওলস বলেছে যে সোটোর বিস্ফোরণটি ছিল ইউটাউ স্ট্রিটের সিজনের প্রথম হোম রান এবং সর্বকালের 123তম।

এমনকি এটি সম্পর্কে এমএলবি-র সাথে কথা বলার পরেও, অ্যারন বুন মঙ্গলবার অ্যারন বিচারকের দ্বিতীয় বেসে যাওয়ার বিষয়ে পরিস্থিতি সম্পর্কে খুব বেশি ভাল বোধ করছেন না।

ইয়াঙ্কিসের পরাজয়ের ষষ্ঠ ইনিংসে একক হোমারকে বেল্ট করার পর হুয়ান সোটো তার ব্যাট উল্টিয়েছেন।ইয়াঙ্কিসের পরাজয়ের ষষ্ঠ ইনিংসে একক হোমারকে বেল্ট করার পর হুয়ান সোটো তার ব্যাট উল্টিয়েছেন। এপি

ক্রু চিফ অ্যান্ডি ফ্লেচার বলার পর আম্পায়াররা রবিবার মিলওয়াকিতে বিচারকের হস্তক্ষেপ চাওয়া উচিত ছিল, যখন তার প্রসারিত হাত একটি সম্ভাব্য ডাবল খেলায় উইলি অ্যাডামসের প্রথম থ্রো ভেঙে দেয়, বুন সেই সোমবার লিগ থেকে ব্যাখ্যা চেয়েছিলেন।

এই কথোপকথনটি খুব বেশি সাহায্য করেনি বলে মনে হচ্ছে।

“এ বিষয়ে অনেক স্পষ্টতা নেই,” বুন বলেছেন। “আমি মনে করিনি যে আমার প্রত্যয় ছিল।”

বিচারক এবং বুন উভয়ই বজায় রেখেছিলেন যে একজন ব্যাটার সর্বদা তার বাম হাত উপরে রেখে দ্বিতীয় বেসে চলে যায়, যদিও এটিই প্রথমবার একজন ব্যাটার ফিল্ডারের থ্রোতে বাধা দিয়েছিল।

কিন্তু নিয়মগুলি নির্দেশ করে যে সেখানে হস্তক্ষেপ করার জন্য ইচ্ছাকৃত যোগাযোগ করতে হবে না।

“কিন্তু যদি আপনি এটিকে ইচ্ছাকৃতভাবে না দেখেন, তাহলে এটি এমন কিছু হওয়া উচিত যা আপনি মনে করেন যে আপনি সাধারণত যা করেন তার থেকে সাধারণের বাইরে,” বুন বলেন। “আমি মনে করি না এটি মান পূরণ করে।”

বুন বলেছিলেন যে তিনি ফ্লেচারের রায়ের কারণে কীভাবে তিনি দ্বিতীয় স্থানে চলে গেলেন সে সম্পর্কে বিচারক কিছু পরিবর্তন করবেন বলে তিনি আশা করেন না।

ইয়াঙ্কিরা সোমবার রাতে তাদের নিজস্ব খেলা খেলছিল, কিন্তু তারপরে তারা তাদের প্রাক্তন ডান ফিল্ডার লুইস সেভেরিনো সম্পর্কে জানতে পেরে খুশি হয়েছিল, মেটসের বিরুদ্ধে অষ্টম ইনিংসে নো-হিটার নিয়েছিল।

“আশ্চর্যজনক আমি এর কোনটি দেখিনি, তবে এটি খুব চিত্তাকর্ষক,” বুন বলেন, “তার জন্য ভাল। আমি জানি সে কঠোর পরিশ্রম করেছে এবং গত কয়েক বছরে অনেক কষ্ট করেছে। আমি আসলে গত রাতে কয়েক মিনিটের জন্য কার্লোস মেন্ডোজার সাথে কথা বলেছি। সুতরাং, সিভিকে যেভাবে বল ছুঁড়েছেন তা দেখে খুব ভালো লাগছে যে আমরা সবাই জানি সে পারে।

ইয়াঙ্কিরা ইনফিল্ডার কেইনার ডেলগাডোকে মঙ্গলবার জলদস্যুদের কাছে লেনদেন করেছে একজন খেলোয়াড় হিসাবে যা পরবর্তীতে ডান-হাতি জেটি ব্রুবেকারের জন্য মার্চ ট্রেডে নামকরণ করা হবে।

20 বছর বয়সী ডেলগাডো, MLB.com দ্বারা ইয়াঙ্কিজের 20তম সেরা সম্ভাবনা হিসাবে স্থান পেয়েছে, ফ্লোরিডা কমপ্লেক্স লীগে গত সিজনে 0.899 ওপিএস সহ .293 তে আঘাত করেছে।

পার্ক খেলার মাঠে এবং বাইরে কি হয়

স্টেফান বন্ডির ইনসাইড দ্য নিক্সের জন্য সাইন আপ করুন, স্পোর্টস+ এ একচেটিয়াভাবে একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

ব্রুবেকার, এদিকে, টমি জন অস্ত্রোপচারের পরে পুনর্বাসন করছেন কিন্তু “কিছুক্ষণের জন্য” ঢিবি থেকে নামছেন, বুন বলেছেন।

“আমি মনে করি তিনি এই গ্রীষ্মের কোনো এক সময়ে আমাদের জন্য একটি বিকল্প হতে চলেছেন,” বুন বলেছেন।

ইনফিল্ডার জন বার্টি (কুঁচকি) মঙ্গলবার ডাবল-এ সমারসেটের সাথে তার দ্বিতীয় রিহ্যাব গেম খেলেন, দুই হাঁটার সাথে 0-ফর-2 গিয়ে তৃতীয় বেসে সাত ইনিংস পিচ করেন। বুধবার তার আরেকটি পুনর্বাসন ম্যাচ খেলার কথা রয়েছে।

বুন বলেন, গেরিট কোল (কনুইয়ের নার্ভ) মঙ্গলবার সমতল মাটিতে আবার ছুড়ে ফেলেন এবং “সবকিছু ঠিকঠাক হয়ে যায়”, কিন্তু তিনি কখন ঢিবি থেকে মুক্তি পেতে পদক্ষেপ নেবেন তার নির্দিষ্ট তারিখ ছিল না।

নিক পার্ডি (হিপ) মঙ্গলবার একটি প্রশিক্ষণ সেশন ফেলতে সমারসেটে গিয়েছিলেন।

Source link

Related posts

বার্সেলোনায় ফিরতে চান মেসি: মেসির বাবা

News Desk

bet365 NYPNEWS বোনাস কোড: যেকোনো খেলার জন্য $150 বোনাস বা $1K অফার পান

News Desk

এনবিএ কিংবদন্তি ইসিয়া থমাস ডাব্লুএনবিএ-তে ক্যাটলিন ক্লার্কের প্রভাব নিয়ে আলোচনা করেছেন: ‘আমি মনে করি সে যা করেছে তা দুর্দান্ত’

News Desk

Leave a Comment