হোম ওপেনারের সময় ইয়াঙ্কি স্টেডিয়ামকে আবার বেসবলের রাজধানী মনে হয়েছিল
খেলা

হোম ওপেনারের সময় ইয়াঙ্কি স্টেডিয়ামকে আবার বেসবলের রাজধানী মনে হয়েছিল

স্ট্যান্ডে এখনও যথেষ্ট বাচ্চা ছিল যে যখন বলটি অ্যালেক্স ভার্ডুগোর ব্যাট থেকে ধূসর-দুপুরের আকাশে উড়ে যায়, তখন একটি শ্রবণযোগ্য প্রত্যাশিত চিৎকার ছিল যা আউটফিল্ডের প্রাচীরের দিকে যাওয়ার পথে তার সাথে ছিল।

পরে, তারা তাদের পিতামাতার কথা শুনবে এবং বেসবল খেলায় ফ্লাই বলের প্রাথমিক নিয়মগুলি শিখবে: আউটফিল্ডারের দিকে তাকান। এটি কতদূর আঘাত করেছিল তা আপনাকে বলে দেবে। সুতরাং, আপনি যদি সঠিক ক্ষেত্রের দিকে তাকান, আপনি জর্জ স্প্রিংগারকে সহজেই সতর্কতামূলক ট্র্যাকের দিকে ফিরে যেতে দেখতে পাবেন। আমি বলটি বেড়ার সামনে 15 ফুট মরতে দেখেছি। আমি স্প্রিংগারের গ্লাভসে বল ল্যান্ড দেখেছি।

এবং তাই ইয়াঙ্কিরা স্পোর্টস মুভির স্ক্রিপ্টে রাজি হবে না, গেমটি বাঁধতে চাইবে না এবং 47,812 জনের উদ্বোধনী দিনের ভিড়ের অবশিষ্টাংশকে একটি উন্মত্ততায় পাঠাতে চাইবে না। তারা ব্লু জেসের কাছে ৩-০ ব্যবধানে হারবে, মার্কাস স্ট্রোম্যানের দুর্দান্ত শুরু নষ্ট করবে। এখনও অবধি, ইয়াঙ্কিসের সিজন 8 প্লে অফের সারাংশ এইরকম দেখাচ্ছে:

তারা গোল করে এবং জিতেছে।

কিন্তু তারা স্কোর করতে পারেনি, নবম ইনিংসে নয়, ইউসেই কিকুচির বিরুদ্ধে নয়, যাকে স্ট্রোম্যান 5¹/₃ ইনিংস জুড়ে পিচ করার জন্য আউট করেছিলেন, এবং সারাদিন নয়। তারা এই বছর এ পর্যন্ত দুটি ম্যাচ হেরেছে এবং দুটি গেমেই বাদ পড়েছে। এটা খুব বেশি পড়া খুব তাড়াতাড়ি. কিন্তু এটা লক্ষনীয় এবং সংরক্ষণ মূল্য.

ম্যানেজার অ্যারন বুন বলেন, ইয়াঙ্কি স্টেডিয়ামের ভিড় বিস্ফোরণের জন্য প্রস্তুত ছিল। চার্লস ওয়েনজেলবার্গ

ইয়াঙ্কিসের ম্যানেজার অ্যারন বুন বলেন, “জনতা যেতে প্রস্তুত ছিল, বিস্ফোরণের জন্য প্রস্তুত ছিল।” “কিন্তু আমরা কখনই সত্যিই ছাদ উড়িয়ে দেওয়ার অপরাধ পেতে পারিনি।”

“আমরা যে ফলাফল চেয়েছিলাম তা নয়,” অ্যারন বিচারক যোগ করেছেন। “আমরা তাদের উল্লাস করার জন্য অনেক কিছু দিইনি।”

বুন ক্রিসমাসের ভিড় এড়িয়ে যান এবং ইয়াঙ্কিস ভক্তদের সেই উপদলের মধ্যে কিছু অবিলম্বে দ্বিতীয় অনুমানকে আমন্ত্রণ জানান যারা তাকে বরখাস্ত করতে চান এমনকি যদি তিনি উঠানে যাওয়ার পথে তাদের সবাইকে বিনামূল্যে হট ডগ এবং আইসক্রিম দেন। সপ্তম ইনিংসে, ভার্দুগো বাঁদিকের জেনেসিস ক্যাবরেরার বলে দুটি আউট ড্র করেন।

যা একটি অদ্ভুত পদক্ষেপের মতো মনে হয়েছিল, টরন্টো ম্যানেজার জন স্নাইডার ট্রেভর রিচার্ডসকে স্মরণ করেছিলেন, যিনি বুনকে জোস ট্রেভিনোকে অস্টিন ওয়েলস-এর পরিবর্তে জোস ট্রেভিনোর পরিবর্তে জোস বার্টির জন্য চিমটি-হিট ওসওয়াল্ডো ক্যাব্রেরার জন্য আহ্বান জানিয়েছেন। কিন্তু বুন বার্টিকে আটকেছিলেন, যিনি আউট হয়েছিলেন এবং ট্রেভিনোকে আটকেছিলেন, যিনি অষ্টম দিকে নেতৃত্ব দিয়েছিলেন। বুন বলেছেন যে তিনি কখনই তার বাম হুকারের জন্য সাবস করার কথা ভাবেননি।

সে বলল না” “রিচার্ডসের বাইরে নয়।”

শুক্রবারের প্রথম পিচের অনেক আগেই ইয়াঙ্কিজ ভক্তরা ব্যস্ত হয়ে পড়েছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেমস মেসারশমিট

ম্যানেজারের সিদ্ধান্ত এবং বলগুলি যা পুরোপুরি তৈরি করতে পারে না তার উপর আগামী দিনে অনেক চাপ থাকবে। প্রকৃতপক্ষে, ওপেনিং ডে থেকে সবচেয়ে গুরুত্বপূর্ণ টেকওয়ে ছিল যে ইয়াঙ্কি স্টেডিয়াম আবার এমন একটি জায়গা যা আবারও বেসবল বিশ্বের কেন্দ্রের মতো মনে হয়েছিল।

এটি সাহায্য করেছিল যে ইয়াঙ্কিরা যখন মাঠে নেমেছিল তখন তারা 6-1 ছিল। কিন্তু দর্শকরা প্রথম শোর অনেক আগেই ব্যস্ত হয়ে পড়েছিলেন। ম্যাচের আগে যখন তিনি এপ্রোনের দিকে যাচ্ছিলেন তখন তারা স্ট্রোম্যানকে জোরে স্যালুট দিয়েছিল এবং স্ট্রোম্যান পুরোটাই খেয়ে ফেলেছিল এবং প্রতিদান দিয়েছিল।

এবং এমনকি এটি জুয়ান সোটোর অভিবাদনের তুলনায় ফ্যাকাশে হয়ে গিয়েছিল যখন প্রথমটির শীর্ষে স্ট্যান্ড থেকে উচ্চস্বরে ডাক শুরু হয়েছিল এবং সোটো উদ্যমীভাবে সাড়া দিয়েছিলেন, উভয় হাত নেড়ে, তার টুপি খুলে এবং নত হন। তিনি প্লেটে একটি শান্ত দিন কাটিয়েছিলেন, 0-ফর-4 কলার নিয়েছিলেন এবং অষ্টম শেষ করার তাড়ার পরে স্পষ্ট রাগ দেখিয়েছিলেন।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

কিন্তু, স্ট্রোম্যানের মতো, তিনি তার হোম অভিষেকের প্রতিটি সেকেন্ড উপভোগ করেছিলেন। এমন এক যুগে যখন নিউইয়র্কের অনেক আমদানি ধীরে ধীরে শহর এবং এর ক্রীড়াবিদ নাগরিকদের উন্মত্ত ভিড়ের কাছে উষ্ণ হচ্ছে বলে মনে হচ্ছে — বা একেবারেই আলিঙ্গন করছে না — তারা উভয় পায়ে ঝাঁপিয়ে পড়েছে। এটি দেখতে ভাল ছিল.

“আমি গত রাতে বা আজ সকালে মোটেও খাইনি। আমি বাগানে আসতে খুব উদ্বিগ্ন ছিলাম এবং বাড়ির ভক্তদের জন্য আমি কৃতজ্ঞ ছিলাম,” স্ট্রোম্যান বলেছেন। “আমি 35 বা 40 মিনিট হাঁটার সময় যে শক্তি অনুভব করেছি খেলার আগে সত্যিই আশ্চর্যজনক ছিল. শ্রোতাদের কাছ থেকে ভালবাসা অনুভব করা আমার কাছে সবকিছুর অর্থ।

ইয়াঙ্কিজ ভক্তরা শুক্রবার ব্লু জেসের কাছে তাদের 6-1 শুরুর পরে হার দেখেছিল। চার্লস ওয়েনজেলবার্গ

সোটো বলেন, “এটি সত্যিই দুর্দান্ত, সত্যিই চমৎকার, এবং এই সমস্ত সমর্থকদের উল্লাস করা, খেলা দেখতে আসা দেখতে সত্যিই উত্তেজনাপূর্ণ,” সোটো বলেছিলেন। “এটি সত্যিই দুর্দান্ত ছিল। তারা যখন যাচ্ছে, তারা সত্যিই দলকে যেতে সাহায্য করতে পারে।”

এবার দর্শক যথেষ্ট ছিল না, অন্য সময়ও থাকবে। অন্যান্য খেলা থাকবে। ইয়াঙ্কি স্টেডিয়ামকে আবার বেসবলের রাজধানী মনে হচ্ছে। এমনকি একটি দিন যে হারে শেষ হয়, এটি একটি জয়ের মতো অনুভব করে।

Source link

Related posts

গার্ডনারের রেকর্ডে অ্যাশেজ জিতেছে অস্ট্রেলিয়া

News Desk

টিভিতে আজকের খেলা

News Desk

ক্যাটলিন ক্লার্ক এবং পল স্কিনেস ইন্ডিতে দীর্ঘ-প্রতীক্ষিত রকি বছরের পর বন্ধ হয়ে যাচ্ছেন

News Desk

Leave a Comment