হোয়াইট সক্স’ টমি ফামের ব্রিউয়ারদের জন্য লড়াইয়ের শব্দ রয়েছে: ‘আমি — কাউকে পেতে প্রস্তুত’
খেলা

হোয়াইট সক্স’ টমি ফামের ব্রিউয়ারদের জন্য লড়াইয়ের শব্দ রয়েছে: ‘আমি — কাউকে পেতে প্রস্তুত’

শিকাগো হোয়াইট সক্সের আউটফিল্ডার টমি ফাম রবিবার বিকেলে মিলওয়াকি ব্রুয়ার্সের কাছে দলের 6-3 হারের সময় একটি কঠিন মুহূর্ত ছিল।

অষ্টম ইনিংসের শীর্ষে, শিকাগো একটি ফ্লাই বল বাম মাঠে আঘাত করায় একটি আউট সহ দ্বিতীয় এবং তৃতীয় রানার্স ছিল। এটি খুব বেশি দূর যেতে পারেনি, তবে এটি হোয়াইট সোক্স তৃতীয় বেস কোচকে ফামকে ফলো-আপ খেলায় পাঠাতে বাধা দেয়নি যে তারা খেলাটি টাই করতে পারে কিনা।

উইলিয়াম কন্টেরাস ইনিংস শেষ করতে স্লাইডিং ট্যাগ করলে ফামকে এক মাইল দূরে সরিয়ে দেওয়া হয়। এটি ম্যাচের একটি বড় মুহূর্ত ছিল, এবং এটি কন্ট্রেরাসের আক্রোশকে ফামের দিকে কিছু চিৎকার করতে প্ররোচিত করেছিল, যারা স্পষ্টতই যা বলেছিল তা পছন্দ করেনি।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

2 জুন, 2024-এ মিলওয়াকিতে আমেরিকান ফ্যামিলি ফিল্ডে অষ্টম ইনিংসের সময় মিলওয়াকি ব্রুয়ার্সের উইলিয়াম কনট্রেরাস, বাম এবং শিকাগো হোয়াইট সক্সের টমি ফাম শব্দ বিনিময় করেন। (স্টেসি রেভার/গেটি ইমেজ)

ফাম যখন ডাগআউটে ফিরে আসেন, এবং কোচ এবং খেলোয়াড়দের তাকে ব্রুয়ার্সের জন্য চার্জ করা থেকে বাধা দিতে হয়েছিল। এমনকি হোয়াইট সোক্স সম্প্রচারক জন শ্রিফেন বুথে গরম অনুভব করছিলেন।

“কনটেরাস তার দিকে ঘেউ ঘেউ করে। টমি ফ্যাম ঘেউ ঘেউ করে!” হেডসেটে ঢুকে চিৎকার করে উঠল শ্রীভেন। “তিনি পিছিয়ে পড়ছেন না, তিনি এটা পছন্দ করেন না এবং এখন হোম প্লেট আম্পায়ার এডউইন জিমেনেজকে ফামকে আটকাতে হবে। না, আমরা এটা নিচ্ছি না। আমরা ব্রিউয়ারদের কাছ থেকে এটা নিচ্ছি না!”

ফ্ল্যাশব্যাক: ডায়মন্ডব্যাকস’ টমি ফাম ডেক সার্কেল থেকে একজন ভক্তের সাথে তর্ক করে

লকার রুমে তার পোস্টগেমের সাক্ষাত্কারের সময়, ফাম মিলওয়াকি এবং বাকি এমএলবি-র জন্য কিছু লড়াইয়ের শব্দ ছিল যদি তারা মাঠে তার সাথে কিছু শুরু করতে পারে।

“এক বলের খেলা, প্লেটে ক্লোজ প্লে,” ফাম যখন কী হয়েছিল তা ব্যাখ্যা করতে বললে। “এটা আসলে এতটা কাছাকাছি ছিল না। এটি ছিল বাম মাঠের অগভীর উড়ন্ত বল; আপনি আশা করবেন বাম ফিল্ডার সেই খেলায় বেসরানারকে আউট করে দেবেন।”

টমি ফাম পোঁদ উপর হাত

25 মে, 2024-এ শিকাগোতে গ্যারান্টিড রেট ফিল্ডে বাল্টিমোর ওরিওলসের বিরুদ্ধে পঞ্চম ইনিংসের সময় হোয়াইট সোক্সের টমি ফাম দেখানো হয়েছে। (গ্রিফিন কুইন/গেটি ইমেজ)

“তৃতীয় বেস কোচ আপনাকে উপরে পাঠাচ্ছে, আপনাকে নামতে হবে। আমাকে এক মাইল দূরে বাড়িতে বক্স করা হয়েছে। আমি ডাগআউটে গিয়ে শুনব, ‘কঠিন লোক,’ সেই সমস্ত চিৎকার—। আমি কখনই কিছু শুরু করব না, তবে আমি এটি শেষ করতে প্রস্তুত থাকব।” ছুটিতে আমি সব ধরণের লড়াই করার একটা কারণ আছে কারণ আমি প্রস্তুত — এমন একজনের জন্য যাকে আপনি এটি আসার সাথে সাথে নিতে পারেন।

ফাম, 36, এই মরসুমে হোয়াইট সক্সে যোগ দিয়েছিলেন, কিন্তু ট্রিপল-এ বছর শুরু করেছিলেন। এপ্রিলের শেষের দিকে তাকে দলে ডাকা হয়েছিল যখন তাদের 3-22 হারের রেকর্ড ছিল, এবং রবিবারের পরাজয়ের পরে, তারা এখনও 15-45-এ লিগে সবচেয়ে খারাপ রেকর্ড রয়েছে।

ফাম, যিনি গত মরসুমে এনএল-জয়ী অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস এবং নিউ ইয়র্ক মেটসের হয়ে খেলেছেন, ডাক পাওয়ার পর থেকে ভাল পারফর্ম করেছেন। রবিবার 32টি খেলায় তিনটি হোমার, সাতটি ডাবলস এবং 12টি আরবিআই-এর সাথে তিনি .287/.333/.411 হিট করেন৷ তিনি এই গেমে হাঁটার সাথে 0-ফর-3 শেষ করেছেন।

শিকাগোর জন্য এটি সারা বছর কঠিন ছিল, এবং আমরা এখনও অল-স্টার বিরতিতে পৌঁছাতে পারিনি। তবে ফাম স্পষ্টভাবে দেখান যে রেকর্ড যাই বলুক না কেন, তার মাটিতে দাঁড়ানোর লড়াই রয়েছে তার মধ্যে।

টমি ফাম পিছু হটল

শিকাগো হোয়াইট সোক্সের টমি ফাম 2 জুন, 2024-এ মিলওয়াকিতে আমেরিকান ফ্যামিলি ফিল্ডে ব্রিউয়ারদের বিরুদ্ধে অষ্টম ইনিংসের সময় প্রশিক্ষকদের দ্বারা সীমিত। (স্টেসি রেভার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

সৌভাগ্যবশত, তিনি আসলে কতটা লড়াই করেছেন তা দেখানোর জন্য জিনিসগুলি খুব বেশি দূরে যায়নি।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

প্লে অফে রেঞ্জার্সের পরাজয়ের সাথে নিউইয়র্কের চ্যাম্পিয়নশিপের খরা দুঃখজনক পর্যায়ে পৌঁছেছে

News Desk

বিল বেলিচিক প্যাট্রিয়টস রাজবংশের বিতর্কে টম ব্র্যাডির রোস্টে একটি হাস্যকর উপায়ে রেকর্ড স্থাপন করেছেন

News Desk

জামালের গোলে অসুবিধা হলেও তা ছিল ৩ পয়েন্ট

News Desk

Leave a Comment