Image default
খেলা

২০২৭ বিশ্বকাপ এককভাবে আয়োজন করতে চায় বাংলাদেশ

এখন পর্যন্ত একটি ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করেছে বাংলাদেশ। ২০১১ ওয়ানডে বিশ্বকাপে সহ-আয়োজক এবং ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ এককভাবে আয়োজন করে বিসিবি। এবার ২০২৭ বিশ্বকাপ এককভাবে আয়োজনের ইচ্ছের কথা জানিয়েছে তারা।

বিসিবির সর্বশেষ সভায় এমন প্রস্তাবনা উঠেছে বলে দুইটি বেসরকারি টিভি চ্যানেলকে জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

আইসিসির সর্বশেষ সভার পর ভবিষ্যতের কর্ম পরিকল্পনা প্রকাশ করেছিল আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল। তারপর বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন জানিয়েছিলেন, বাংলাদেশের বিশ্বকাপ আয়োজনের ইচ্ছের কথা।

তবে সেটি কোন বিশ্বকাপ, এই বিষয়ে কিছু জানাননি তিনি। এবার জালাল ইউনুস জানিয়েছেন, ২০২৭ ওয়ানডে বিশ্বকাপ এককভাবে আয়োজন করতে চান তারা।

এর আগে ২০১১ বিশ্বকাপে ভারত ও শ্রীলঙ্কার সঙ্গে আয়োজক ছিল বাংলাদেশ। ওই আসরের উদ্বোধনী অনুষ্ঠান দিয়ে পুরো বিশ্বকে তাক লাগিয়ে দেয় বাংলাদেশ। এরপর ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ এককভাবে আয়োজন করে বিসিবি।

Related posts

জ্যাকব ট্রুবা, ক্রিস ক্রেইডার এবং মিকা জিবানেজাদের কঠিন সিদ্ধান্তের সাথে সাথে রেঞ্জার্সের হৃদয় ট্র্যাকে রয়েছে

News Desk

কোপা আমেরিকা থেকে সরলো আরেক স্পন্সর প্রতিষ্ঠান

News Desk

নিক্সের একাধিক উপায়ে জেতার ক্ষমতা তাদের পূর্ব সম্মেলনের জন্য একটি বিপজ্জনক প্রতিযোগী করে তোলে, কিন্তু এই শৈলীর কি সীমা আছে?

News Desk

Leave a Comment