2023 ‘দুর্যোগ’-এর পরে ইয়াঙ্কিসের নৃশংস শুরুতে সাতটি কারণ
খেলা

2023 ‘দুর্যোগ’-এর পরে ইয়াঙ্কিসের নৃশংস শুরুতে সাতটি কারণ

ইয়াঙ্কিসের 10-3 সূচনা চিত্তাকর্ষক ছিল, এবং আরও ভাল যেটা তারা বেসবলের সেরা পিচার গেরিট কোলকে ছাড়াই এটি করেছিল।

অবশ্যই, এটি ট্যাক্সের দিনও নয়। কিন্তু ইয়াঙ্কিসের চিত্তাকর্ষক শীতকালীন কাজ ইতিমধ্যেই দেখা যাচ্ছে। এখানে সাতটি কারণ রয়েছে কেন ইয়াঙ্কিরা 2023 সালের “বিপর্যয়” থেকে দ্রুত আমেরিকান লীগের প্রিয় দলে উঠে এসেছে।

1. জুয়ান সোটো

ব্যাট হাতে একটি মরিবন্ড সিজনের পরে ব্রঙ্কস বোম্বার হিসাবে তাদের মর্যাদা পুনরুদ্ধার করার চেষ্টা করে, ইয়াঙ্কিজরা সোটোকে লক্ষ্যবস্তু করেছিল যখন আগে বড় খরচ করা প্যাড্রেস বিক্রির মোডে চলে গিয়েছিল। প্যাড্রেস আগ্রহের প্রায় 17 জন ভিন্ন ইয়াঙ্কিজ তরুণদের নাম দিয়েছে — যার মধ্যে স্লগার স্পেন্সার জোনস (যিনি কর্বিন বার্নস এবং ডিলান সিজের জন্য আলোচনায়ও ছিলেন), শীর্ষ শর্টস্টপ রডারিক আরিয়াস, প্রথম রাউন্ডের খসড়া হোর্হে লম্বার্ড জুনিয়র, এবং যে আলোচনা অব্যাহত রয়েছে এক মাসের জন্য যা ইয়াঙ্কিস এক্সিকিউটিভ ওমর মিনায়া প্যাড্রেস জিএম এজে প্রিলারের সাথে জিএম মিটিংয়ে কথা বলার সাথে শুরু হয়েছিল যা শীতকালীন মিটিং চুক্তিতে শেষ হয়েছিল — পিচারার মাইকেল কিং, ড্রু থর্প, জনি ব্রিটো এবং র্যান্ডি ভাসকেজ এবং ক্যাচার কাইল হিগাশিওকা সোটো এবং ট্রেন্ট গ্রিসাম-এ যাচ্ছেন .

একটি মূল চাবিকাঠি ছিল ইয়াঙ্কিজরা শীর্ষস্থানীয় এবং আরও ঘন ঘন চেজ হ্যাম্পটন নিয়ে আলোচনা করার পর কাঙ্ক্ষিত থর্প থেকে দূরে সরে গিয়েছিল। থর্প, একটি বড় পরিবর্তন, অবশেষে সান দিয়েগো থেকে শিকাগো গিয়েছিলেন একটি ছুটির জন্য।

জুয়ান সোটো তার ইয়াঙ্কিসের মেয়াদে দুর্দান্ত শুরু করে মুগ্ধ করেছে। চার্লস ওয়েনজেলবার্গ

ইতিমধ্যে, সোটো দুর্দান্ত হয়েছে (1.008 OPS), এবং তার রোগীর পদ্ধতি বাকি লাইনআপকে প্রভাবিত করেছে বলে মনে হচ্ছে (.345 OBP, গত বছরের .304 থেকে)। তার বিশ্বমানের অপরাধের পাশাপাশি, জ্যাকি ব্র্যাডলি জুনিয়রের সাথে তার অফসিজন কাজ তাকে একজন কঠিন আউটফিল্ডারে পরিণত করেছে।

2. মার্কাস স্ট্রোম্যান

প্রথম বাছাই ব্লেক স্নেলের গর্তটি পূরণ না হওয়ার পরে ইয়াঙ্কিজরা স্ট্রোম্যানের দিকে ফিরেছিল। লং আইল্যান্ডার, যিনি সর্বদা ইয়াঙ্কি হতে চেয়েছিলেন, জায়ান্টদের কাছ থেকে দুই এবং তিন বছরের অফার এবং প্যাডরেস থেকে কম বেতনের জন্য দীর্ঘ প্রস্তাবের ওজনের পর দুই বছরে $37 মিলিয়ন উপার্জন করেছেন। ইয়াঙ্কিরা খবরটি ছড়িয়ে পড়ার পর থেকে একটি আশ্চর্যজনক হিট হয়েছে, এবং মেটস টরন্টোর সাথে বাণিজ্য আলোচনায় তাদের ছাড়িয়ে গেলে তারা দৃশ্যত তাকে প্লে অফ স্টার্টার হিসাবে দেখেনি।

3. অ্যান্টনি ভলপে

সারা বসন্তের কথা ছিল কীভাবে তিনি তার দোলকে “সমতল” করেছিলেন এবং উপরে যেতে প্রস্তুত ছিলেন, এবং এটি আশ্চর্যজনক কিছু ছিল না। Volpe, যারা গত বছর .209 হিট করেছে, .372 হিট করছে। ভলপ বেশির ভাগ কৃতিত্ব পান, যেহেতু তিনি খুব মনোযোগী, কিন্তু ব্যক্তিগত হিটিং কোচ জেসন লেফকোভিটস এবং নতুন ইয়াঙ্কিজ হিটিং কোচ জেমস রসন তাকে বড় হিট ফেলতে সাহায্য করেছেন।

4. জিয়ানকার্লো স্ট্যানটন

কেউ যদি মনে করে যে স্ট্যান্টন (তার গত পাঁচটি খেলায় 1.450 ওপিএস) এর পক্ষে আরও ভাল করা অসম্ভব, তবে তিনি কোনওভাবে করেছিলেন। তিনি এখন চর্বিহীন এবং কাটা। স্ট্যান্টন আমাকে স্বাচ্ছন্দ্য বোধ করলেন এবং আমাকে বললেন কম খাওয়ার মূল চাবিকাঠি, কিন্তু তিনি আরও বিশদভাবে বর্ণনা করেছেন যে অন্য কারও ডায়েট প্রোগ্রাম যা অনেক লোক অনুলিপি করতে পারে না, বিকাল ৩টার পরে না খাওয়া সহ।

5. কার্লোস রডন

রডন (1.72 ইআরএ) ব্রঙ্কসে তার প্রথম বছরের দুর্বলতার পরে নিজেকে পুনঃনিবেদন করেছিলেন, সপ্তাহের প্রথম দিকে টাম্পায় পৌঁছে প্রমাণ করেছিলেন যে 2023 একটি ফ্লুক ছিল। তিনি তার স্লাইডার এবং ফাস্টবলের সংমিশ্রণে সাহায্য করার জন্য একটি কাটার এবং পরিবর্তন সহ তিন-পিচ পিচ যোগ করেছেন, তার শরীরের গঠন উন্নত করেছেন এবং অনেক পাউন্ড ওজন কমিয়েছেন।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

কার্লোস রডন প্রমাণ করার চেষ্টা করেছিলেন যে 2023 সালে ইয়াঙ্কিদের সাথে তার পরাজয় একটি ফ্লুক ছিল।কার্লোস রডন প্রমাণ করার চেষ্টা করেছিলেন যে 2023 সালে ইয়াঙ্কিদের সাথে তার পরাজয় একটি ফ্লুক ছিল। চার্লস ওয়েনজেলবার্গ

6. অ্যালেক্স ভার্দুগো

ইয়াঙ্কিরা তাকে অর্জন করার জন্য কিছুক্ষণের জন্য চেষ্টা করছিল, প্রায় যতটা রেড সক্স বেব রুথের পর থেকে সবচেয়ে ব্যাপকভাবে প্যান করা রেড সক্স ট্রেডের মূল অংশটি আনলোড করার চেষ্টা করেছিল। ক্যাপ্টেন অ্যারন বিচারকের অনুমোদনের স্ট্যাম্প চুক্তিটি সিল করতে সহায়তা করেছিল।

7. ষাঁড়ের খেলা

ব্রায়ান ক্যাশম্যান অ্যান্ড কোং বুলপেনের টুকরো খুঁজে বের করার ক্ষেত্রে খুব ভালো হয়েছে, এবং বাঁ-হাতি ক্যালেব ফার্গুসনের জন্য চুক্তি — ডজার্সের সাথে তিনজনের একজন — বিজয়ী বলে মনে হচ্ছে।

Source link

Related posts

মুসলিম ও নারী বিদ্বেষী টুইট করায় নিষিদ্ধ ইংলিশ পেসার

News Desk

রোনাল্ড আকুনা জুনিয়র ব্রেভসের ইনজুরির কারণে একটি ছিঁড়ে যাওয়া ACL নিয়ে মৌসুমের জন্য বাদ পড়েছেন

News Desk

SMU ফুটবল খেলোয়াড় টেডি নক্সকে রুশি রাইস দুর্ঘটনায় তার অভিযুক্ত ভূমিকার জন্য বরখাস্ত করা হয়েছে

News Desk

Leave a Comment