2024 এনএফএল জয়ের মোট বাছাই এবং ভবিষ্যদ্বাণী: জেটস এবং জায়ান্টের উপরে/কম থেকে কীভাবে বাজি ধরবেন
খেলা

2024 এনএফএল জয়ের মোট বাছাই এবং ভবিষ্যদ্বাণী: জেটস এবং জায়ান্টের উপরে/কম থেকে কীভাবে বাজি ধরবেন

বাণিজ্যিক সামগ্রী। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল The New York Post-এর অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে৷

এনএফএল বুধবার রাতে তার 2024 সালের সম্পূর্ণ সময়সূচী প্রকাশ করেছে, যার অর্থ এটি আনুষ্ঠানিকভাবে পরের মরসুমের জন্য উত্তেজিত হওয়া শুরু করার সময়।

HBO তাদের অফসিজন “হার্ড নক্স”-এর একটি নতুন সংস্করণে নথিভুক্ত করার সময় আমরা জায়ান্টদের ঘনিষ্ঠভাবে দেখব।

অন্যদিকে, জেটদের উচ্চ প্রত্যাশায় ভরা মৌসুমের জন্য উত্তেজনা তৈরি করতে কোনও অতিরিক্ত প্রচারের প্রয়োজন হবে না।

2024 সালের জন্য দুটি দলের প্রত্যাশা আরও আলাদা হতে পারে না।

আসুন BetMGM-এ তাদের প্রত্যাশিত জয়ের টোটাল দেখে নেওয়া যাক এবং প্রত্যেকের জন্য একটি বাজির সুপারিশ প্রদান করি।

জায়ান্টস অনূর্ধ্ব 6.5 জয় (-130)

জায়ান্টস গত সিজনে 6-11 শেষ করেছিল, যা ব্রায়ান ডাবলের অধীনে তাদের প্রথম সিজনে 9-7-1-এ যাওয়ার এক বছর পর একটি বড় হতাশা ছিল।

ড্যানিয়েল জোনস মাত্র ছয়টি খেলায় খেলেছেন কারণ তিনি তার এসিএল ছিঁড়ে যাওয়ার আগে তিন বছরে দ্বিতীয় ঘাড়ে আঘাত পেয়েছিলেন।

জোন্সের স্থায়িত্ব নিয়ে জায়ান্টসদের উদ্বেগ অনেকেরই প্রত্যাশা রয়েছে যে তারা এই বছরের প্রথম রাউন্ডে একটি কোয়ার্টারব্যাক খসড়া করবে। পরিবর্তে, তারা এলএসইউ থেকে বিস্ফোরক ওয়াইড রিসিভার মালিক নাবার্সকে ফেলে দেয়।

ডাবল মহাকাশে তার খেলোয়াড়দের হাতে বল রাখতে পারদর্শী, এবং ক্যাচের পরে সুযোগ তৈরি করার অসাধারণ ক্ষমতা নাবার্সের।

গত মৌসুমে পিএফএফ-এর পাস-এন্ড-রান গ্রেডে তৃতীয় হওয়ার পর জায়ান্টদের তাদের আক্রমণাত্মক লাইনে উন্নতি দেখতে হবে।

তারা আশা করবে তাদের ডিফেন্স, EPA তে 29 তম স্থান, ডিসি শেন বোয়েনের অধীনে এক বছরে উন্নতি করবে।

জায়ান্টরা ডালাসের বিপক্ষে থ্যাঙ্কসগিভিং সহ সংক্ষিপ্ত বিশ্রামে দুটি খেলা খেলবে এবং প্যান্থারদের খেলার জন্য 10 নভেম্বর জার্মানিতে যাবে।

তাদের কাছে ইতিমধ্যেই 13তম কঠিন স্থান রয়েছে (প্রত্যাশিত জয়ের মোটের উপর ভিত্তি করে), এবং এটি এটিকে সহজ করে তুলবে না।

এই জায়ান্টস রোস্টারটি নিয়ে উত্তেজিত হওয়া কঠিন যেটিতে অনেকগুলি গর্ত রয়েছে। জোন্সের স্থায়িত্ব সম্পর্কে উদ্বেগের কারণ, এবং 6.5-এর নিচে জয়ের সম্ভাবনা রয়েছে বলে মনে হচ্ছে।

নেভাদার লাস ভেগাসে 05 নভেম্বর, 2023-এ অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে লাস ভেগাস রাইডারদের বিরুদ্ধে খেলার আগে নিউ ইয়র্ক জায়ান্টসের ড্যানিয়েল জোন্স #8 প্রস্তুতি নিচ্ছেন৷ গেটি ইমেজ

9.5 এর বেশি জয়ের সাথে জেট (-120)

জেটসের সাথে অ্যারন রজার্সের অভিষেক চারটি স্ন্যাপ স্থায়ী হয়েছিল তার আগে তিনি একটি সিজন শেষ অ্যাকিলিস ইনজুরিতে ভোগেন। তবে প্রশিক্ষণ শিবির শুরুর আগেই তিনি পূর্ণ সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে।

জেটদের কয়েক বছর ধরে কোয়ালিটি কোয়ার্টারব্যাক খেলা হয়নি, এবং জ্যাক উইলসন গত মৌসুমে সামঞ্জস্যপূর্ণ EPA/প্লেতে 41 জন যোগ্যতা অর্জনকারী পাসারের মধ্যে 40 তম স্থানে ছিলেন।

এমনকি যদি রজার্স একটি MVP শিরোনামের জন্য বন্দুক না থাকে, তবে তিনি একটি বিশাল আপগ্রেডের প্রতিনিধিত্ব করেন।

জেটরা এই অফসিজনে তাদের আক্রমণাত্মক লাইনে প্রচুর পরিমাণে বিনিয়োগ করেছিল, অভিজ্ঞ মর্গান মোসেস এবং টাইরন স্মিথ এবং গার্ড জন সিম্পসনকে নিয়ে আসে।

তারা পেন স্টেট ওটি ওলু ফাশানুতে তাদের প্রথম রাউন্ডের বাছাই খরচ করেছে, যিনি শুরুর জায়গার জন্য ধাক্কা দিতে ইচ্ছুক এবং আঘাতের বিরুদ্ধে বীমা প্রদান করবেন।

NFL নেভিগেশন বাজি?

ওয়াইড রিসিভার গ্যারেট উইলসন এবং রানিং ব্যাক ব্রিস হলের প্রধান উল্টোদিকে রয়েছে এবং রজার্সের অপরাধে সম্পূর্ণ শক্তিতে বেরিয়ে আসতে পারে।

জেটস ডিফেন্স শেষ মৌসুমে ইপিএ/প্লেতে তৃতীয় স্থান অর্জন করেছে এবং অভিজাত থাকা উচিত। Haason Reddick যোগ করা একটি অভিজাত পাস রাশ জন্য লভ্যাংশ দিতে পারে.

এদিকে, বিশেষ দলের ইউনিট প্রতি পিএফএফের পঞ্চম স্থানে রয়েছে।

2024 সালে ব্রিস হল এবং জেটদের উচ্চ প্রত্যাশা রয়েছে।2024 সালে ব্রিস হল এবং জেটদের উচ্চ প্রত্যাশা রয়েছে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

যদিও জেটগুলির কাছে চতুর্থ-সহজ প্রজেক্টেড সময়সূচী রয়েছে, এনএফএল তাদের গেমগুলির পরিকল্পনা করে তাদের কোন উপকার করেনি, যার মধ্যে রয়েছে লন্ডন ভ্রমণ এবং ডিফেন্ডিং এনএফসি চ্যাম্পিয়ন, 49ers এর বিরুদ্ধে একটি সপ্তাহ 1 রোড গেম।

যখন এনএফএল আপনার দলকে প্রদর্শন করতে চায়, তখন সবসময় একটি মূল্য দিতে হয়।

যাইহোক, জেটদের তিনটি ধাপেই একটি সম্পূর্ণ রোস্টার রয়েছে এবং রজার্সকে পুরো দল জুড়ে খেলার স্তর বাড়াতে সাহায্য করা উচিত।

আমি তাদের জয়ের টোটাল নিচ্ছি, এবং আমি তাদের উপর এএফসি ইস্ট জিততে বাজি ধরছি।

Source link

Related posts

ব্রাজিলকে হারিয়ে ইতিহাস গড়েও বিদায় ক্যামেরুনের

News Desk

নাসের তামিমাহ মামলার শুনানির তারিখ ধার্য করা হয়েছে

News Desk

প্যারালাইজড হামবোল্ট বাস দুর্ঘটনায় বেঁচে যাওয়া ব্যক্তি ছয় বছর পর ভয়ঙ্কর দুর্ঘটনার জন্য যোগ্যতা অর্জন করেছে যেটি 16 হকি সতীর্থ এবং কর্মীকে হত্যা করেছে

News Desk

Leave a Comment