2024 কেনটাকি ডার্বি অনলাইনে কীভাবে বাজি ধরবেন, নিবন্ধন থেকে শুরু করে আপনার প্রথম বাজি পর্যন্ত
খেলা

2024 কেনটাকি ডার্বি অনলাইনে কীভাবে বাজি ধরবেন, নিবন্ধন থেকে শুরু করে আপনার প্রথম বাজি পর্যন্ত

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

কেন্টাকি ডার্বি হল কয়েকটি ঘোড়দৌড়ের মধ্যে একটি যা নতুন ঘোড়দৌড়ের বেটরদের ভাঁজে নিয়ে আসে। কিন্তু কোল্টের উপর বাজি ধরা খেলাধুলায় বাজি ধরার চেয়ে ভিন্ন অভিজ্ঞতা। সৌভাগ্যবশত, অনলাইন স্পোর্টস বেটিং-এর চেয়ে বেশি রাজ্যে ঘোড়ার দৌড়ে আইনি বাজি পাওয়া যায় – 40 টিরও বেশি রাজ্যে।

কেনটাকি ডার্বিতে কীভাবে বাজি ধরতে হয় তা আমরা আপনাকে নিয়ে চলে যাব — সাইন আপ করুন, (কখনও কখনও জটিল) প্ল্যাটফর্মগুলিতে নেভিগেট করুন এবং আপনার প্রথম বাজি রাখুন৷

1. কেনটাকি ডার্বির জন্য সাইন আপ করুন

প্রথমত, আপনার একটি ঘোড়দৌড় বেটিং প্ল্যাটফর্মের প্রয়োজন হবে। বেশিরভাগ স্পোর্টস বেটিং অ্যাপ আপনাকে ঘোড়দৌড়ের উপর সরাসরি বাজি ধরার অনুমতি দেয় না। ফ্যানডুয়েল একমাত্র ব্যতিক্রম যা ঘটে (কিছু রাজ্যে)।

কেনটাকি ডার্বির জন্য TwinSpires আমাদের পছন্দের অংশীদার। আপনি প্ল্যাটফর্মে প্রতি $400 এর জন্য বোনাস অর্থে $100 এবং মোট বোনাস হিসাবে $400 পর্যন্ত পাবেন NYPRACING প্রচার কোড. এটি প্রায় 40 টি রাজ্যে উপলব্ধ, যার মধ্যে অনেকগুলি অনলাইন স্পোর্টস বেটিং ছাড়াই রয়েছে৷

উপলব্ধ দেশ: AL, AZ, AR, CA, CO, CT, DE, FL, ID, IL, IA, KS, KY, LA, MD, MA, MI, MT, NH, NY, ND, OH, OK, OR, PA, RI, SD, TN, VT, VA, WA, WV, WI, WI

এছাড়াও রাজ্য অনুসারে কিছু ব্যঙ্গ রয়েছে – উদাহরণস্বরূপ, নিউ জার্সিতে, আপনাকে 4NJBets ব্যবহার করতে হবে, যা TVG অ্যাপের একটি হোয়াইট-লেবেল সংস্করণ।

2. প্ল্যাটফর্ম নেভিগেট করা

এখন আপনি সাইন আপ করেছেন, এটি আপনার পথ তৈরি করা শুরু করার সময়। বেশিরভাগ ঘোড়দৌড়ের অ্যাপ্লিকেশানগুলি একই রকম দেখায়, প্রতিটি রেসের পৃষ্ঠায় নিম্নলিখিত উপাদানগুলি সহ:

সারা দেশে আসন্ন ঘোড়দৌড়গুলি বাম দিকে রয়েছে, বৈশিষ্ট্যযুক্ত ঘোড়দৌড়ের তালিকা (সবচেয়ে জনপ্রিয়) এবং কালানুক্রমিক ক্রমে সমস্ত ঘোড়দৌড়। ট্র্যাক এবং তার সমস্ত ঘোড়দৌড় সেই দিন শীর্ষে (এবং রেসটি লাইভ দেখার একটি বিকল্প) নীচে আপনার কাছে যে ধরণের বাজি রয়েছে সেই রেসের জন্য ঘোড়া, তাদের প্রতিকূলতা এবং অন্যান্য কিছু তথ্য যেমন মোট অর্থ পণ পুল

ঘোড়ার তালিকায়, বাম থেকে ডানে, আপনি তাদের অবস্থান দেখতে পাবেন (এই উদাহরণে ত্রুটিহীন গুণমান হল #1), ঘোড়ার নামের নীচে তাদের প্রশিক্ষক এবং জকি এবং তাদের বর্তমান মতভেদ। এই স্ক্রিনশটটিতে ত্রুটিহীন গুণমান 12-1।

কিন্তু যেহেতু ঘোড়দৌড় এমনকি প্রতিকূলতা ব্যবহার করে, তাই 12-1 দাম আপনি শেষ পর্যন্ত পাবেন না। সেই রেসে এবং ‘জয়’ বাজারে কত টাকা বাজি ধরা হয়েছে তার উপর নির্ভর করে সম্ভাবনাগুলি পরিবর্তিত হয়, তাই আপনি 12-1 এর চেয়ে ভাল বা 12-1 এর চেয়ে খারাপ ফলাফল পেতে পারেন। দৌড় শেষ না হওয়া পর্যন্ত আপনি জানতে পারবেন না।

আপনি যখন কোনো স্পোর্টস বেটিং সাইটে বাজি ধরেন, তখন আপনার মূল্য স্থির থাকে এবং অপারেটর ঝুঁকি বহন করে। আপনি যখন ঘোড়দৌড়ের উপর বাজি ধরছেন, তখন আপনি শুধুমাত্র অন্যান্য বাজির বিরুদ্ধে বাজি ধরছেন এবং প্ল্যাটফর্মটি কিছুটা কাটবে। আপনি আসলে FanDuel রেসিং বা TwinSpires এর বিরুদ্ধে বাজি ধরছেন না।

3. আপনার প্রথম বাজি রাখুন

ওয়েল, এটা আপনার প্রথম বাজি স্থাপন করার সময়. অনেকগুলি বিকল্প রয়েছে যে সেগুলিকে টুকরো টুকরো টুকরো টুকরো করতে কয়েক ঘন্টা সময় লাগতে পারে। তাই, বাজি তৈরি করার সময় এখানে কিছু বিষয় মাথায় রাখতে হবে।

আপনি সেই শীর্ষ মেনু বরাবর বাজি ধরন পরিবর্তন করা উচিত. এটি খেলাধুলায় বাজি ধরার মতো নয়, যেখানে আপনি আরও বাজি যোগ করার সাথে সাথে অ্যাপটি আপনার জন্য একটি বিনিয়োগ তৈরি করবে। আপনি যদি “জিততে” তালিকায় থাকেন এবং আপনি ঘোড়া যোগ করেন, আপনি শুধু রেস জেতার জন্য আরও ঘোড়ার উপর বাজি ধরছেন। অনেক ধরনের বাজি হল সহজে একসাথে আরও বাজি তৈরি করার একটি উপায়। আপনি দুটি পৃথকভাবে আলাদা বাজি তৈরি করতে পারেন (শীর্ষ দুই সঠিক দৌড়বিদ নির্বাচন করে) একটি বা দুটি ঘোড়া প্রথম বা দ্বিতীয় আসে। অথবা আপনি একটি “সঠিক বর্গক্ষেত্র” তৈরি করতে পারেন যা একই সময়ে আপনার জন্য উভয় বাজি রাখে। একটি বাজি স্লিপ খেলার বাজিতে কীভাবে কাজ করে তার অনুরূপভাবে কাজ করে। আপনি জিনিসগুলি যোগ করুন, তিনি আপনাকে পরিমাণ দেন এবং আপনি আপনার বাজি রাখেন। কিন্তু আমি উপরে যেমন বিস্তারিত বলেছি, রেস শেষ না হওয়া পর্যন্ত আপনি আসলে আপনার অর্থপ্রদান পাবেন না, কারণ অন্যরা কতটা বাজি ধরছে তার উপর ভিত্তি করে প্রতিকূলতা পরিবর্তিত হয়।

“জয়” বাজি দিয়ে শুরু করা যাক। এটি হল ডিফল্ট বিকল্প যা আপনি যখন রেস পৃষ্ঠায় প্রবেশ করবেন তখন আপনি পৌঁছাবেন।

আপনাকে যা করতে হবে তা হল “+ Win” চিহ্নে ক্লিক করুন এবং সেই ঘোড়াগুলি আপনার বেট স্লিপে যোগ করা হবে। আপনার ডলারের পরিমাণ পরিবর্তন করুন, তারপর প্লেস বেটে ক্লিক করুন। আপনি যদি প্রতিটি ঘোড়ায় বিভিন্ন পরিমাণে বাজি ধরতে চান তবে সেগুলি একে একে বাজি স্লিপে যোগ করুন।

আচ্ছা, আপনি যদি একটু বেশি বিদেশী কিছুতে বাজি ধরতে চান?

Exactas (শীর্ষ 2) এবং Trifectas (শীর্ষ 3) আপনাকে বিজয়ী ঘোড়াগুলির সঠিক চূড়ান্ত ক্রম নির্বাচন করতে হবে। চেস্ট আপনাকে আপনার বেছে নেওয়া শীর্ষ তিনটি ঘোড়ার সমস্ত সম্ভাব্য সমন্বয় দেয়।

নীচের উদাহরণে, আমি উপরের মেনু বরাবর Trifecta বুকে নেভিগেট করেছি, এবং এই বুক তৈরি করতে তিনটি ঘোড়া নির্বাচন করেছি।

যেহেতু তহবিল ছয়টি ভিন্ন সংমিশ্রণ তৈরি করে, তাই আমি মোট $3 এর জন্য প্রতিটিতে 50 সেন্টের ছয়টি বাজি তৈরি করি।

সুতরাং, যদি নিচের যেকোনও সমাপ্তি ঘটে, আমি 50 সেন্ট বাজি জিতব।

1-3-4 1-4-3 3-1-4 3-4-1 4-1-3 4-3-1

Source link

Related posts

ইয়াঙ্কিস বনাম মেরিনার্স ভবিষ্যদ্বাণী: মঙ্গলবারের জন্য MLB মতভেদ, বাছাই, সেরা বাজি

News Desk

এএফসি কাপ পেছানোর দাবি করেছে বসুন্ধরা কিংস

News Desk

যারা ডি মারিয়ার পরিবারের একজন সদস্যকে হত্যার হুমকি দিয়েছিল তাদের গ্রেপ্তার করা হয়েছে

News Desk

Leave a Comment