2024 NBA প্লেঅফে নিক্স-পেসারদের কীভাবে দেখবেন: সময়সূচী, টিভি এবং লাইভ স্ট্রিম
খেলা

2024 NBA প্লেঅফে নিক্স-পেসারদের কীভাবে দেখবেন: সময়সূচী, টিভি এবং লাইভ স্ট্রিম

আপনি যদি আমাদের লিঙ্কগুলির মাধ্যমে ক্রয় করেন তবে নিউ ইয়র্ক পোস্ট ক্ষতিপূরণ এবং/অথবা একটি অনুমোদিত কমিশন অর্জন করতে পারে।

প্রত্যাশার চেয়ে দীর্ঘ প্রথম রাউন্ডের পরে, যেখানে ফিলাডেলফিয়া 76ers নিউ ইয়র্ক নিক্সকে ছয়টি খেলায় পরাজিত করতে দেখেছিল, নিক্সরা আজ রাতে ইন্ডিয়ানা পেসারদের বিরুদ্ধে দ্বিতীয় রাউন্ড শুরু করবে, এবং এর দিকে এগিয়ে যাওয়ার বিষয়ে সচেতন হওয়ার জন্য বেশ কয়েকটি গল্প রয়েছে। সাত সিরিজের সেরা।

প্রথম এবং সর্বাগ্রে, নিক্স এবং পেসারদের একটি দীর্ঘস্থায়ী প্রতিদ্বন্দ্বিতা রয়েছে যা বছরের পর বছর ধরে অনেকগুলি স্মরণীয় মুহূর্ত তৈরি করেছে। তবে সিরিজের সবচেয়ে বড় গল্পের সাথে জড়িত নিক্স তারকা গার্ড জালেন ব্রুনসন এবং পেসার পয়েন্ট গার্ড টাইরেস হ্যালিবারটন। তাদের খেলার শীর্ষে দুটি অনুরূপ খেলোয়াড়, প্রায়শই অল-স্টার এবং জাতীয় দলে দাগের জন্য একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে এবং প্লে অফে দেখা করে? আমরা অবশ্যই সেদিকে নজর রাখছি।

সম্পর্কিত: প্লে অফের দ্বিতীয় রাউন্ডের সময় নিক্স হোম গেমের টিকিট পান

ব্রুনসন প্লে অফের এই রাউন্ডে তার প্রাক্তন কোচ রিক কার্লাইলের মুখোমুখি হবেন, কারণ ব্রুনসন লিগে তার প্রথম তিন বছরে কার্লাইলের ডালাস ম্যাভেরিক্সের হয়ে খেলেছিলেন।

এই সিরিজটি, যা নিশ্চিতভাবে উত্তেজনাপূর্ণ, শুরু হচ্ছে আজ রাতে, 6 মে। নীচে, প্রতিটি গেম যেখানে স্ট্রিম করা হবে তার সময়সূচী থেকে শুরু করে টিউন ইন করার জন্য আপনার যা যা জানা দরকার তা আমরা সংগ্রহ করেছি।

নিউ ইয়র্ক নিক্স এনবিএ প্লেঅফ গেমগুলি কোন টিভি চ্যানেলে সম্প্রচার করা হবে?

নিউ ইয়র্ক নিক্সের দ্বিতীয় রাউন্ডের গেমগুলি TNT (গেমস 1, 2, 5), ESPN (গেমস 3, 6) এবং ABC (গেম 4) এ সম্প্রচার করা হবে। এই গেমগুলি কখন এবং কোথায় সম্প্রচার করা হয় সে সম্পর্কে আরও জানতে নীচের টেবিলটি দেখুন।

2024 এনবিএ প্লেঅফের সময়সূচী: নিউ ইয়র্ক নিক্স কখন খেলবে?

খেলা 1: নিক্সে পেসার – সোমবার, মে ৬, সন্ধ্যা ৭:৩০ ET (TNT)

খেলা 2: নিক্সে পেসার – বুধবার, মে ৮, রাত ৮:০০ ET (TNT)

খেলা 3: পেসারদের নিক্স – শুক্রবার, মে 10, 7:30 PM ET (ESPN)

খেলা 4: নিক্স এট পেসার – রবিবার, 12 মে, 3:30 PM ET (ABC)

খেলা 5: নিক্সে পেসার – মঙ্গলবার, 14 মে, TBD (TNT)

খেলা 6: নিক্স এট পেসার – শুক্রবার, ১৭ মে, TBD (ESPN)

খেলা 7: নিক্স-এ পেসাররা – রবিবার, মে 19, সময় TBD

এই সিরিজ শেষ হওয়ার পর, বিজয়ী সেল্টিক বনাম ক্যাভালিয়ার্স সিরিজের বিজয়ীর মুখোমুখি হবে।

নিউ ইয়র্ক নিক্স প্লে অফ গেমগুলি কীভাবে দেখবেন:

আপনার যদি কেবল না থাকে, তাহলে কিছু স্ট্রিমিং পরিষেবা রয়েছে যা আপনাকে নিক্সের প্লে অফ রানে প্রতিটি খেলা দেখার আগে সদস্যতা নিতে হবে।

কীভাবে কেবল ছাড়াই টিবিএস/টিএনটি/ট্রুটিভি গেমগুলি স্ট্রিম করবেন:

2024 NBA প্লেঅফের সময় কেবল ছাড়াই TNT গেমগুলি স্ট্রিম করার সবচেয়ে সহজ এবং সবচেয়ে সাশ্রয়ী উপায় হল সর্বোচ্চ সাবস্ক্রিপশন। সর্বাধিক প্রতি মাসে $9.99 থেকে শুরু হয় এবং তিনটি প্ল্যানই (প্রতি মাসে $19.99 পর্যন্ত) বর্তমানে ব্লিচার রিপোর্ট স্পোর্টস অ্যাড-অনের সাথে আসে, যা আপনাকে সেই গেমগুলি লাইভ দেখতে হবে

এছাড়াও আপনি নিম্নলিখিত লাইভ টিভি পরিষেবাগুলিতে এই গেমগুলির জন্য প্রয়োজনীয় সমস্ত নেটওয়ার্কিং পেতে পারেন: স্লিং টিভি (দুটি মৌলিক প্ল্যানের মধ্যে হয়), DirecTV স্ট্রিম এবং হুলু + লাইভ টিভি।

সোমবার পেসারদের স্বাগতিক নিক্স। Getty Images এর মাধ্যমে NBAE

কীভাবে কেবল ছাড়াই ইএসপিএন এবং এবিসি গেমগুলি স্ট্রিম করবেন:

আপনার যদি কেবল না থাকে, তাহলে ABC এবং ESPN-এ নিউ ইয়র্ক নিক্স প্লেঅফ গেম স্ট্রিম করার একমাত্র উপায় হল একটি লাইভ টিভি পরিষেবা। ESPN নিম্নলিখিত পরিষেবাগুলি অন্তর্ভুক্ত করে:

DirecTV স্ট্রীম – যেকোন প্ল্যান, আপনার প্রথম তিন মাসের স্লিং টিভিতে $10 ছাড় সহ প্রতি মাসে $94.98 থেকে শুরু হচ্ছে – অরেঞ্জ + ব্লু প্ল্যান, প্রতি মাসে $60 এবং প্রথম মাসের অর্ধেক ছাড় সহ Hulu + লাইভ টিভি – বেসিক প্ল্যান, 76.99 $1/মাস fuboTV – যেকোনো প্ল্যান, $79.99/মাস থেকে শুরু

দুর্ভাগ্যবশত, ESPN+ লাইভ ESPN বা ABC গেম বহন করবে না।

আমি কি বিনামূল্যে নিউ ইয়র্ক নিক্স প্লেঅফ গেম স্ট্রিম করতে পারি?

যদিও আপনি বিনামূল্যে সাতটি গেম স্ট্রিম করতে পারবেন না, হুলু + লাইভ টিভি নতুন ব্যবহারকারীদের জন্য তিন দিনের বিনামূল্যের ট্রায়াল অফার করে, ডাইরেক্টটিভি স্ট্রীমের নতুন ব্যবহারকারীদের জন্য পাঁচ দিনের বিনামূল্যের ট্রায়াল রয়েছে এবং fuboTV-এর বিনামূল্যে ট্রায়াল সাত দিনের .

Source link

Related posts

জার্মানিকে হারিয়ে জাপানের চমক

News Desk

কোয়ারেন্টাইন শেষে অনুশীলনে বাংলাদেশ

News Desk

এবার সেরার পুরস্কার উঠল ভুবনেশ্বরের হাতে

News Desk

Leave a Comment