2024 NBA ফাইনাল সম্পর্কে জানার জন্য 5টি জিনিস
খেলা

2024 NBA ফাইনাল সম্পর্কে জানার জন্য 5টি জিনিস

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

এটি বছরের সেই সময় যখন ল্যারি ও’ব্রায়েন ট্রফি আরেকটি বাড়ি খুঁজে বের করার জন্য প্রস্তুত হচ্ছে।

গত বছরের এনবিএ ফাইনালের দ্বিতীয় রাউন্ডে ডেনভার নাগেটসকে বাদ দেওয়ার পর, কয়েক সপ্তাহের মধ্যে একটি নতুন চ্যাম্পিয়ন হবে।

এই বছরের এনবিএ ফাইনালস সম্পর্কে জানার জন্য এখানে পাঁচটি জিনিস রয়েছে৷

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

জেসন টাটাম, বোস্টন সেল্টিকসের নং 0, লুকা ডনসিক, ডালাস ম্যাভেরিক্সের নং 77, আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে 22 জানুয়ারী, 2024-এ ডালাসে দ্বিতীয়ার্ধে পাহারা দিচ্ছেন। (টিম হিটম্যান/গেটি ইমেজ)

ভিতরে কে?

এই বছরের এনবিএ ফাইনালে প্রাচ্যের প্রতিনিধিত্বকারী বোস্টন সেল্টিকস এবং পশ্চিমের প্রতিনিধিত্বকারী ডালাস ম্যাভেরিক্স রয়েছে।

বোস্টন নিয়মিত মরসুমে 63-19-এ গিয়েছিল, এনবিএ-তে সেরা রেকর্ড, যখন ডালাস 50-32 রেকর্ডের সাথে 5 নম্বরে ছিল।

তারা এখানে কিভাবে এলো?

Celtics ছিল, এটা ভাল করা, পোস্ট সিজন জুড়ে একটি সহজ রান ছিল. তারা 14 টি সিজন পরবর্তী গেমে 12-2 তে জিমি বাটলার ছাড়া 8 নং মিয়ামি হিটকে, পাঁচ গেমে পঞ্চম বাছাই ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্সকে এবং চারটিতে ষষ্ঠ বাছাই ইন্ডিয়ানা পেসারকে হারিয়েছে।

জেসন টাটুম হাঁটছে

6 জানুয়ারী, 2024-এ ইন্ডিয়ানাপোলিসের গেইনব্রিজ ফিল্ডহাউসে ইন্ডিয়ানা পেসারদের বিপক্ষে দ্বিতীয়ার্ধে বোস্টন সেল্টিকসের ফরোয়ার্ড জেসন টাটাম, ০ নং। (Trevor Ruszkowski-USA Today Sports)

ডালাস অনেক কঠিন পথ অতিক্রম করেছে, 4 নং লস অ্যাঞ্জেলেস ক্লিপারস এবং নং 1 ওকলাহোমা সিটি থান্ডারকে ছয়টি খেলায় পরাজিত করেছে৷ ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে, তারা 3 নং মিনেসোটা টিম্বারওলভসকে পাঁচটি খেলায় পরাজিত করেছিল, যারা মাত্র দ্বিতীয় রাউন্ডে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের পরাজিত করেছিল।

সময়সূচী কি?

Celtics গেমস 1 এবং 2 বৃহস্পতিবার রাত 8:30 PM ET এবং রবিবার রাত 8 PM-এ আয়োজন করবে। এরপর সিরিজটি গেম 3 এবং 4 এর জন্য বুধবার এবং শুক্রবার 5, 6 এবং 7 গেমের আগে রাত 8:30 টায় ডালাসে চলে যায়। প্রয়োজন হলে, দুটি সাইটের মধ্যে বিকল্প.

গেম 5 17 জুন রাত 8:30 টায় হবে, গেম 6 তিন দিন পরে একই সময়ে অনুষ্ঠিত হবে এবং গেম 7 বর্তমানে 23 জুন রাত 8 টায় নির্ধারিত হয়েছে।

শেষ কবে প্রতিটি দল জিতেছিল?

সেল্টিকরা ডালাসের চেয়ে সম্প্রতি ফাইনালে পৌঁছেছে, যেখানে তারা দুই বছর আগে এটি করেছিল কিন্তু গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের কাছে হেরেছে। যাইহোক, বোস্টন সর্বশেষ 2008 সালে শিরোপা জিতেছিল। ডালাস বিখ্যাতভাবে 2011 সালে বিগ 3 দল হিসাবে মিয়ামি হিটকে তার প্রথম বছরে পরাজিত করে এবং তারপর থেকে ফাইনালে পৌঁছায়নি।

ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে এটি বোস্টনের 23তম ফাইনালে উপস্থিত। জয়ের সাথে, বোস্টন লস অ্যাঞ্জেলেস লেকার্সের সাথে সবচেয়ে বেশি 18টি এনবিএ শিরোপা জিতেছে। ডালাস তার তৃতীয় উপস্থিতিতে তার দ্বিতীয় শিরোপা খুঁজছে।

Celtics’ Kristaps Porzingis Mavericks এর বিরুদ্ধে NBA ফাইনালের জন্য প্রস্তুতির পথে রয়েছে

কিরি আরভিং উদযাপন করছেন

11 নং ডালাস ম্যাভেরিক্স গার্ড কিরি আরভিং, 17 মার্চ, 2024, রবিবার, ডালাসে ডেনভার নাগেটসের বিরুদ্ধে একটি এনবিএ বাস্কেটবল খেলার দ্বিতীয়ার্ধে ইরভিং গেম-বিজয়ী শট স্কোর করার পরে সতীর্থ টিম হার্ডওয়ে জুনিয়র রান করার পরে প্রতিক্রিয়া দেখান। (এপি ফটো/এলএম ওটেরো)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

কি উত্তরাধিকার ঝুঁকির মধ্যে আছে?

অনেক. সেল্টিকস দীর্ঘকাল ধরে এমন একটি দল যা প্রত্যেকেই কয়েক বছর ধরে জয়ের জন্য উন্মুখ। যাইহোক, তারা কুঁজ কাটিয়ে উঠতে পারেনি, এবং সেলটিক্স বাস্কেটবলের যুগে এটি সহজেই তাদের সেরা দল। Jayson Tatum, Jaylen Brown, Kristaps Porzinis (সাবেক ম্যাভেরিক্স তারকা), এবং আল হরফোর্ড তাদের প্রথম রিং খুঁজছেন।

একই সময়ে, এটি ডালাসের দুই প্রধান তারকা লুকা ডনসিক এবং কিরি আরভিংয়ের উত্তরাধিকারের জন্যও একটি পরিবর্তন হতে পারে। ডনসিক তার প্রথম শিরোপা খুঁজছেন, যখন ইরভিং (একজন প্রাক্তন সেল্টিক খেলোয়াড় যিনি এখন বোস্টনে ঘৃণা করেন) তার দ্বিতীয় জন্য গুলি চালাচ্ছেন, লেব্রন জেমসের সাথে 2016 সালে ক্লিভল্যান্ডেও জিতেছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

শেষ ম্যাচের আগে রহস্যঘেরা জবাব জিদানের

News Desk

জাস্টিন হারবার্টকে অবশ্যই চার্জারদের নতুন দর্শনের সাথে মানিয়ে নিতে হবে যে পিছিয়ে যাওয়া আর অপ্রচলিত নয়

News Desk

Utah এর নতুন NHL দলের জন্য শীর্ষ 5 শিরোনাম

News Desk

Leave a Comment