2024 NFL ড্রাফ্টে শীর্ষ 10 প্রশস্ত রিসিভারের র‌্যাঙ্কিং
খেলা

2024 NFL ড্রাফ্টে শীর্ষ 10 প্রশস্ত রিসিভারের র‌্যাঙ্কিং

দ্য পোস্টের রায়ান ডানলেভি এই বছরের এনএফএল ড্রাফ্টে শীর্ষ 10টি প্রশস্ত রিসিভার উপস্থাপন করেছে, যা মূল্যায়ন এবং লীগের আশেপাশের লোকেদের সাথে কথোপকথনের উপর ভিত্তি করে:

1. মারভিন হ্যারিসন জুনিয়র, ওহিও স্টেট, 6-3, 209 পাউন্ড

তার হল অফ ফেম বাবার খেলার সমস্ত দুর্দান্ত অংশ নিন — মসৃণ রুট, দুর্দান্ত ফুট ইত্যাদি — এবং সেগুলিকে আরও বড় ল্যারি ফিটজেরাল্ডের শরীরে রাখুন৷ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ক্যাচে শারীরিকতা, বড় নাটকে গতি। দুই-বারের অল-আমেরিকান সমস্ত সম্মিলিত শৈলী ড্রিল এবং ড্রিলস থেকে বেরিয়ে এসেছে।

মারভিন হ্যারিসন জুনিয়র ওহিও স্টেটে দুইবারের অল-আমেরিকান ছিলেন। ইউএসএ টুডে নেটওয়ার্ক

2. রোমা উদনজি, ওয়াশিংটন, 6-3, 212

তিনি জানেন কিভাবে তার সুবিধার জন্য আকার ব্যবহার করতে হয়, কঠিন হিট শোষণ করে এবং গত মৌসুমে FBS-সেরা 1,640 রিসিভিং ইয়ার্ডে যাওয়ার পথে 50/50 বলের 75 শতাংশ জিতেছে। একটি বিরল ক্ষমতা বাতাসে তার শরীর মোচড় এবং সে তার শক্তিশালী হাত পেতে পারে সবকিছু ধরা. তিনি স্টারডম বিকিরণ করেন।

3. মালিক নেব্রেস, LSU, 6-0, 199

ক্যাচ (189) এবং রিসিভিং ইয়ার্ড (3,003) এলএসইউ একটি বড়-গেম মেশিন ছিল। কেন? সহজ বিরতি পেতে এবং রক্ষণের নেতৃত্ব নিতে ট্যাকল এবং গতি ভেঙে দিন। উৎপাদনের সিংহভাগই স্লট থেকে। তাকে বেআইনিভাবে অস্ত্র রাখার অভিযোগে গ্রেফতার করা হয় (অভিযোগ বাদ)।

4. ব্রায়ান থমাস, LSU, 6-2, 209

একটি FBS- সেরা 17 টিডি গত সিজনে 17.3 গজ প্রতি ক্যাচ পৌঁছেছে। গতি প্রেস কভারেজে কর্নারব্যাকদের জন্য সমস্যা তৈরি করে। খোলার বহুমুখিতা বা পরিধি আকার। শুধু একটি উচ্চ সিলিং উপর পৃষ্ঠ স্ক্র্যাচ. অন্যান্য সরঞ্জামগুলির স্পষ্টীকরণ প্রয়োজন, বিশেষ করে ট্র্যাকগুলির শীর্ষে৷

গত মৌসুমে ব্রায়ান থমাসের একটি FBS- সেরা 17 টি টিডি ছিল। ইউএসএ টুডে নেটওয়ার্ক

5. অ্যাডোনাই মিচেল, টেক্সাস, 6-2, 205

লঙ্কি প্লেমেকার সহজে উল্লম্ব পায়। গভীর বল ভালোভাবে ট্র্যাক করে। বড় ক্যাচ ব্যাসার্ধ লাল জোনে কিছু জাম্প বল হাইলাইটের দিকে নিয়ে যায়। আলাবামার বিরুদ্ধে একটি দুই-টাচডাউন খেলা স্কাউটদের উত্তেজিত করেছে। রোড রানার উন্নয়ন। জর্জিয়ায় তার দুই বছরে তিনি একটি বড় ফ্যাক্টর ছিলেন না।

6. জেভিয়ার ওয়ার্থি, টেক্সাস, 5-11, 165

NFL কম্বাইনের ইতিহাসে দ্রুততম 40-ইয়ার্ড ড্যাশ (4.21 সেকেন্ড)। তিনি 2022 সালে তার পয়েন্ট সংখ্যা 10 থেকে কমিয়ে 114 গোলে পাঁচে – যখন তিনি ইনজুরিতে পড়েছিলেন – তখন। এটি খাস্তা রুট চালায় কিন্তু পাতলা টায়ার একটি উদ্বেগের বিষয়। ডায়নামিক কিক রিটার্নকারী।

7. ল্যাড ম্যাককনকি, জর্জিয়া, 6-0, 186

একজন কোয়ার্টারব্যাকের সেরা বন্ধু, একজন স্কাউটিং টেকনিশিয়ান। কৌশলের ভাণ্ডারে মাথার নকল, নড়াচড়া শুরু এবং বন্ধ করা এবং শরীরের শক্তির হেরফের অন্তর্ভুক্ত। একটি পালিশ রোড রানার যা চেইন সরানোর জন্য ধরার পরে দূরে সরে যায় – একটি গভীর হুমকি নয়।

Ladd McConkey গত মৌসুমে জর্জিয়ার সাথে নয়টি গেম জুড়ে 478 গজ সংকলন করেছেন। ইউএসএ টুডে স্পোর্টস

8. ট্রয় ফ্র্যাঙ্কলিন, ওরেগন, 6-2, 176

একটি ক্যাচ-এন্ড-রান অস্ত্র, বিশেষ করে ঢালে, যে তার হাতে বল নিয়ে প্লেন চালায়। সে নিরাপত্তা সহায়তাকে অন্য রিসিভার থেকে সরিয়ে নেবে। গত মৌসুমে তিনি মোট আট 40 গজ এবং 14 টাচডাউন করেছিলেন। কিছু ফোকাস এবং পিকআপ ড্রপ সুরক্ষিত করতে ব্যর্থতা সন্দেহজনক।

9. মালাচি কোরলে, ওয়েস্টার্ন কেনটাকি, 5-11, 215

ক্যাচের পরে দৌড়ানোর ক্ষমতার জন্য তাকে “YAC কিং” ডাকনাম দেওয়া হয়। 2021-23 থেকে 269টি আক্রমণাত্মক স্পর্শের ফলে অনেক নাটকে প্রথমবার দ্রুত পড়া হয়েছে, কিন্তু আন্ডারপাস চালানো নিয়ে প্রশ্ন রয়েছে। শারীরিক স্টাইল এবং অন-দ্য-মুভ ডেলিভারি ডিবো স্যামুয়েলের সাথে তুলনা করে। এটি হস্তক্ষেপের মাধ্যমে কাজ করে।

10. রিকি পিয়ারসাল, ফ্লোরিডা, 6-1, 191

শার্লটের বিপক্ষে 2023 সালের সেরা এক-হাতে ক্যাচটি তার ধারাবাহিকতার একটি নমুনা। বিশ্রাম সময়ের সহজ প্রবেশ এবং প্রস্থান. বল দূরে থাকলেও প্লে অফ খেলা কখনই শুরু করবেন না। প্রেস কভারেজ বিরুদ্ধে সংগ্রাম করতে পারেন.

ফ্লোরিডার রিকি পিয়ারসাল এনএফএলে প্রেস কভারেজের সাথে লড়াই করতে পারে। ইউএসএ টুডে স্পোর্টস

দেরি করে ঘুমোনো

জেভিয়ার লেগেট, সাউথ ক্যারোলিনা, 6-1, 221

স্ন্যাপটি দ্রুত করুন এবং ট্র্যাফিকের মধ্যে বলটি ধরুন। একটি দলের জন্য উপযুক্ত উপযুক্ত যা রান-ব্লকিং রিসিভারকে মূল্য দেয় — শুধুমাত্র একটি এলাকা যেখানে তার পাওয়ার প্লে স্ক্রীনে দেখা যায়। ক্যারিয়ারের 53টি খেলার মধ্যে শুধুমাত্র একটি সিনিয়র মৌসুম খেলা হয়েছে।

এটি দ্রুত পড়ে যায়

Keon Coleman, Florida State, 6-3, 213

একটি হতাশাজনক 40-ইয়ার্ড ড্যাশ সময় (4.61 সেকেন্ড) তার 38-ইঞ্চি উল্লম্ব লাফ এবং 10-ফুট, 7-ইঞ্চি প্রশস্ত লাফকে ছাপিয়েছে। তিনি এক হাতে ধরা এবং উঁচুতে লাফ দেওয়ার দক্ষতা আয়ত্ত করেছেন – এটি একটি গুরুত্বপূর্ণ দক্ষতা কারণ তিনি খুব বেশি বিচ্ছিন্নতা তৈরি করেন না।

ছোট স্কুল বিস্ময়

লুক ম্যাকক্যাফ্রে, রাইস, 6-2, 198

ভাই ক্রিশ্চিয়ান এবং ছেলে এড, উভয়ই এনএফএল খেলোয়াড়। প্রাক্তন মিডফিল্ডার এখনও অবস্থানের সূক্ষ্ম পয়েন্টগুলি শিখছেন তবে কীভাবে এলাকায় গর্ত খুঁজে পেতে হয় তা জানেন। এটি একটি তাড়াহুড়ো অস্ত্রও হতে পারে। তিনি কঠোরতা প্রকাশ করেন, বিশ্বাস করেন যে প্রতিটি প্রতিযোগী ক্যাচ অবশ্যই তার নিজের হতে হবে।

Source link

Related posts

বৃষ্টিবিঘ্নিত দিনে ২ উইকেটে ১৪৭ রান অস্ট্রেলিয়ার

News Desk

বড় জয়ের আশা ধরে রেখেছে পাকিস্তান

News Desk

নতুন চুক্তিতে নেইমারের কত বেতন ধরা হলো?

News Desk

Leave a Comment