2024 NFL সময়সূচীর ভিতরে: NFL কীভাবে সেরা টিভি গেমগুলির ন্যায্য বিতরণ নিশ্চিত করছে
খেলা

2024 NFL সময়সূচীর ভিতরে: NFL কীভাবে সেরা টিভি গেমগুলির ন্যায্য বিতরণ নিশ্চিত করছে

এটি শুধুমাত্র একটি সময়সূচী নিয়ে আসতে হবে যা সমস্ত 32 টি দলের জন্য কাজ করে, তবে এনএফএল প্রথম রাউন্ডের গেমগুলি সমানভাবে বিতরণ করে সম্প্রচার অংশীদারদের সন্তুষ্ট করার চ্যালেঞ্জের মুখোমুখি হয়।

এই লক্ষ্যে, লিগ 1 থেকে 272 পর্যন্ত মানের দিক থেকে ম্যাচগুলিকে র‌্যাঙ্ক করে৷

এটি অবশ্যই সম্পূর্ণ বিষয়ভিত্তিক, তবে লোকেরা সাধারণত শীর্ষ-স্তরের ম্যাচআপগুলিতে একমত হতে পারে এবং এনএফএল তাদের হস্তান্তর করার সময় সর্বদা সতর্ক থাকে।

“এই ধাঁধাটি প্রতি বছর সমাধান করা কঠিন থেকে কঠিনতর হয়,” মাইকেল নর্থ, সম্প্রচার পরিকল্পনার NFL এর ভাইস প্রেসিডেন্ট, লস এঞ্জেলেস টাইমসকে বলেছেন। “এখানে 272টি সম্পদ আছে, এবং সেগুলি আমাদের অনুরাগীদের, আমাদের এই সম্পদগুলিকে ক্রমবর্ধমান সংখ্যক মিডিয়া অংশীদারদের মধ্যে বিতরণ করতে হবে: ‘সবাই কিছু পায়, কেউ সবকিছু পায় না৷ .’

সম্ভবত মৌসুমের সেরা খেলা হল সুপার বোল রিম্যাচ, কানসাস সিটি এবং সান ফ্রান্সিসকোর মধ্যে সপ্তাহ 7-এ। এটি সবচেয়ে বেশি দেখা নিয়মিত সিজন গেম হওয়ার একটি ভাল সুযোগ রয়েছে এবং ফক্স এটিকে একটি ডাবলহেডারের দ্বিতীয় গেম করে তুলবে। এই উইন্ডোটি সাধারণত থ্যাঙ্কসগিভিং এবং ক্রিসমাস গেমের বাইরে নিয়মিত সিজনের সবচেয়ে বেশি ভিড় আঁকে।

আরেকটি দানব খেলা হল সান ফ্রান্সিসকোতে ডালাস, সপ্তাহ 8-এ এনবিসি-তে একটি রবিবার রাতের খেলা।

এনএফসি ইস্টের প্রতিদ্বন্দ্বী ফিলাডেলফিয়া এবং ডালাস প্রতি মৌসুমে দুইবার খেলে এবং ফক্স তাদের মধ্যে একজনকে চুক্তিবদ্ধ করে। এই মরসুমে, প্রথমবারের মতো, সিবিএস-এ কাউবয়েস-এ ঈগলদের ডাবলহেডার উইক 10 উইন্ডোতে থাকবে।

সোমবার রাতে সান ফ্রান্সিসকোতে নিউ ইয়র্ক জেটস তাদের উদ্বোধনী ম্যাচে ইএসপিএন গেটের বাইরে সেরা গেমগুলির একটি পায়। এটি কেবল অ্যারন রজার্সের প্রত্যাবর্তনই নয়, বে এরিয়াতে তার প্রত্যাবর্তনকে চিহ্নিত করে, যেখানে তিনি ক্যালে কলেজে খেলেছিলেন।

ESPN একটি ফেটে যাওয়া বাম অ্যাকিলিস টেন্ডন থেকে পুনরুদ্ধার করার পরে নিউ ইয়র্ক জেটস কোয়ার্টারব্যাক অ্যারন রজার্সের প্রত্যাবর্তন সম্প্রচার করতে প্রস্তুত।

(অ্যাডাম হ্যাঙ্গার/অ্যাসোসিয়েটেড প্রেস)

“এই (শিডিউল বিল্ডিং) টিমের সাথে কাজ করার মজার অংশ হল কিভাবে আমরা এই সমস্ত বিভিন্ন সম্ভাব্য সমাধানগুলিকে সংকুচিত করা শুরু করি এবং শেষ পর্যন্ত একটি সময়সূচী দিয়ে শেষ করি,” বলেছেন লুসি পপকো, সিনিয়র ব্রডকাস্ট কোঅর্ডিনেটর৷

“এর মানে হল দল, অনুরাগী এবং আমাদের সমস্ত সম্প্রচার অংশীদারদের জন্য সেরা সময়সূচী খুঁজে পাচ্ছি তা নিশ্চিত করার জন্য হাজার হাজার সময়সূচী এবং সপ্তাহে সপ্তাহে, গেমের মাধ্যমে গেম, জানালা দিয়ে পর্যালোচনা করা।”

এনএফএল সময়সূচীর অন্যান্য উল্লেখযোগ্য দিক:

অ্যামাজন প্রাইমের সবচেয়ে বড় অগ্রাধিকারগুলির মধ্যে একটি হল তার ব্ল্যাক ফ্রাইডে গেমটি তৈরি করা চালিয়ে যাওয়া, যা এটি গত মৌসুমে শুরু হয়েছিল। এই বছর এটি কানসাস সিটির লাস ভেগাস। এই দলগুলি গত বছর তাদের ক্রিসমাস ডে খেলার জন্য 29 মিলিয়ন দর্শকদের আকর্ষণ করেছিল এবং রাইডাররা অ্যারোহেড স্টেডিয়ামে জিতেছিল।
উদ্বোধনী খেলাটি কানসাস সিটিতে বাল্টিমোর, গত বছরের এএফসি চ্যাম্পিয়নশিপের খেলার একটি পুনরায় ম্যাচ, যেখানে কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন এবং প্যাট্রিক মাহোমেস রয়েছে৷
এটি ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে, তবে গ্রীন বে ব্রাজিলের সাও পাওলোতে ফিলাডেলফিয়া খেলবে শুক্রবার সপ্তাহ 1 গেমে যা ময়ূরের উপর প্রবাহিত হবে। ডেট্রয়েট লায়ন্সের কোয়ার্টারব্যাক জ্যারেড গফ, 16, গত মৌসুমে একটি প্লে অফ খেলার সময় র‌্যামসের প্রতিরক্ষামূলক ট্যাকল অ্যারন ডোনাল্ড এড়াতে চেষ্টা করেন

ডেট্রয়েট লায়ন্সের কোয়ার্টারব্যাক জ্যারেড গফ (16) 2024-25 মৌসুমে আবারও তার প্রাক্তন দল র্যামসের মুখোমুখি হবেন।

(ভেরা নিউয়েনহুইস/অ্যাসোসিয়েটেড প্রেস)

র্যামস সপ্তাহ 1 এ রবিবার রাতে ডেট্রয়েটে ফিরে আসে, ম্যাথু স্টাফোর্ড মোটর সিটিতে ফিরে আসে — সেখানে একটি প্লে অফ খেলা হারার আট মাস পরে — এবং জ্যারেড গফ আবার তার পুরানো দলের মুখোমুখি হন।
সপ্তাহ 2 তে কমপক্ষে তিনটি আকর্ষণীয় কোয়ার্টারব্যাক জুটি রয়েছে: মিয়ামিতে বাফেলো (জোশ অ্যালেন বনাম টুয়া টাগোভাইলো), কানসাস সিটিতে সিনসিনাটি (জো বারো বনাম মাহোমেস) এবং শিকাগোতে হিউস্টনে (কালেব উইলিয়ামস বনাম সি.জে. স্ট্রাউড)।
নিয়মিত মরসুমের সর্বাধিক দেখা গেমগুলি থ্যাঙ্কসগিভিং ডে-তে ঘটে, যখন ডেট্রয়েট শিকাগোর আয়োজন করে, ডালাস নিউ ইয়র্ক জায়ান্টসের আয়োজন করে এবং মিয়ামি গ্রিন বে-তে খেলে।
গত বছর, প্যাকাররা থ্যাঙ্কসগিভিং-এ সিংহদের বিপর্যস্ত করেছিল। এই বছর, গ্রিন বে 2015 সালের পর প্রথমবারের মতো একটি থ্যাঙ্কসগিভিং গেমের আয়োজন করছে, যে রাতে প্যাকার্স দ্বারা ব্রেট ফাভরের জার্সি অবসর নেওয়া হয়েছিল।
থ্যাঙ্কসগিভিং উইকএন্ডে কিছু বড় ম্যাচআপ রয়েছে, বাল্টিমোরে ফিলাডেলফিয়া এবং বাফেলোতে সান ফ্রান্সিসকোর সাথে।
12 সপ্তাহে যখন ভাই জিমের চার্জার্স জন’স রেভেনস হোস্ট করবে তখন প্রত্যেককে হারবাঘ বোল-এর জন্য টিউন করা হবে। 2012 সিজনে জিমের সান ফ্রান্সিসকো 49ers-কে পরাজিত করে জন-এর একটি সুপার বোল রিং রয়েছে।
ক্রিসমাস ডেতে দুটি গেম হবে, পিটসবার্গের কানসাস সিটি এবং হিউস্টনে বাল্টিমোর, এবং নেটফ্লিক্স সেগুলি উভয়ই স্ট্রিম করছে। এটি 10am এবং 1:30pm PT হবে, কিছু আন্তর্জাতিক বাজারে প্রাইম-টাইম সম্প্রচারের অনুমতি দেবে।

যেহেতু ক্রিসমাস বুধবার পড়ে, তাই শনিবার একই দল সমন্বিত দুটি খেলার সাথে লিগটি শুরু হবে। সুতরাং, আগের শনিবার, এটি কানসাস সিটিতে হিউস্টন হবে বাল্টিমোরে পিটসবার্গ পর্যন্ত। দেখুন NFL সেখানে কি করেছে? আমি সবেমাত্র চারটি ক্রিসমাস ব্যান্ড নিয়েছি এবং তাদের সংশোধন করেছি।

রামস রাস্তায় দুটি গেমের সাথে খোলা হয়েছে। এর কারণ হল গ্রিন ডে সেপ্টেম্বরে SoFi স্টেডিয়ামে আসছে, তাই লীগ জানত যে র‌্যাম এবং চার্জার উভয়ই সপ্তাহ 2-এ রাস্তায় থাকবে। এএফএল প্রথম সপ্তাহে উভয় দলকে ঘরে না রাখার সিদ্ধান্ত নিয়েছে, তাই তৃতীয় সপ্তাহে একটি ক্লাব প্রথমবারের মতো ঘরের মাঠে খেলার কথা ছিল।
যখন চার্জাররা অ্যারিজোনায় সপ্তাহ 7-এ খেলবে, সেই গেমটি ESPN+-এ থাকবে, যেটি সাম্প্রতিক বছরগুলিতে সেই ভোরবেলা ইউরোপীয় গেমগুলির হোম ছিল৷ চার্জার্স-কার্ডিনালগুলি সোমবার রাতের নিয়মিত মৌসুমের খেলায় 45 মিনিটে শুরু হয়, টাম্পা বে-তে বাল্টিমোর।

Source link

Related posts

ম্যাট রেম্বি রেঞ্জার্সের জন্য আরও হুমকি হয়ে উঠতে কাজ করতে প্রস্তুত

News Desk

আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানালেন বেনজেমা 

News Desk

নারী এশিয়া কাপের সময়সূচি ঘোষণা

News Desk

Leave a Comment