2025 নম্বর 1 এনএফএল ড্রাফ্ট পিক অডস: কার্সন বেক শেডেউর স্যান্ডার্সকে পছন্দের হিসাবে ছাড়িয়ে গেছে
খেলা

2025 নম্বর 1 এনএফএল ড্রাফ্ট পিক অডস: কার্সন বেক শেডেউর স্যান্ডার্সকে পছন্দের হিসাবে ছাড়িয়ে গেছে

বাণিজ্যিক সামগ্রী 21+।

2025 এনএফএল ড্রাফ্টের শীর্ষে একটি নতুন প্রিয় নির্বাচন করা হয়েছে।

জর্জিয়ার কোয়ার্টারব্যাক কারসন বেক আগামী এপ্রিলে সামগ্রিকভাবে নং 1 যেতে ফ্যানডুয়েল স্পোর্টসবুকের অডসমেকারদের মধ্যে শীর্ষ পছন্দ হিসাবে কলোরাডোর শেডুর স্যান্ডার্সকে ছাড়িয়ে গেছে।

গত সপ্তাহে, বেক 2025 সালে +500 থেকে +300-এ গিয়েছিলেন।

2025 NFL খসড়া নম্বর 1 সামগ্রিকভাবে বাছাই করার সম্ভাবনা

প্লেয়ার অডস কারসন বেক+300চেডিয়ার স্যান্ডার্স+450 কুইন ইয়ার্স+1400ক্যাম ওয়ার্ড+1700 ড্রু অ্যালার্ড+1900 ওডস ফ্যানডুয়েল স্পোর্টসবুক দ্বারা সরবরাহিত

দ্য অ্যাথলেটিকের সাথে একটি সাক্ষাত্কারে শেডরের বাবা বাফেলোস কোচ ডিওন স্যান্ডার্সকে ছিঁড়ে ফেলার পরে তিনি কলোরাডোর একজন প্রাক্তন খেলোয়াড়কে “অত খারাপ” বলার জন্য সোশ্যাল মিডিয়ায় যাওয়ার পরে স্যান্ডার্সের প্রত্যাহার আসে।

জর্জিয়ার 13-1 অরেঞ্জ বোল-জয়ী 2023 মৌসুমে ছয়টি বাধা সহ 3,941 গজ এবং 24 টাচডাউনের জন্য নিক্ষেপ করার পর বেক বুলডগসের সাথে তার দ্বিতীয় মৌসুমে প্রবেশ করেন।

জর্জিয়াকে ব্যাপকভাবে কলেজ ফুটবলের সেরা দলগুলির মধ্যে একটি হিসাবে বিবেচনা করা হয়, যা অবশ্যই পুরস্কারের জন্য বেকের ক্ষেত্রে সাহায্য করবে। বুলডগদের কাছে বর্তমানে জাতীয় চ্যাম্পিয়নশিপ জেতার সেরা সম্ভাবনা (+320, ড্রাফট কিংস স্পোর্টসবুক) রয়েছে।

13 এপ্রিল, 2024 এথেন্স, জর্জিয়ার স্যানফোর্ড স্টেডিয়ামে জর্জিয়া বিশ্ববিদ্যালয়ের বসন্ত খেলার আগে জর্জিয়া বুলডগসের কারসন বেক #15। গেটি ইমেজ

অন্যদিকে, কলোরাডো সব কিছু জেতার জন্য +20,000-এর প্রতিযোগী থেকে অনেক দূরে।

ফ্যানডুয়েল অডস বোর্ডে আরও তিনটি কোয়ার্টারব্যাক শীর্ষ পাঁচে রয়েছে।

টেক্সাসের কুইন ইওয়ারস +1400-এ তৃতীয় স্থানে রয়েছে যখন মিয়ামির ক্যামেরন ওয়ার্ড (+1700) এবং পেন স্টেটের ড্রু অ্যালার্ড (+1900) কাছাকাছি রয়েছে।

বেক এবং ইওয়ারসও পরের বছর হেইসম্যান ট্রফি জেতার শীর্ষ প্রতিযোগী – বর্তমানে ড্রাফ্ট কিংস স্পোর্টসবুকে 900 টিরও বেশি ফেভারিট রয়েছে।

NFL নেভিগেশন বাজি?

স্যান্ডার্সকে এখনও হেইসম্যান কথোপকথনে একটি বড় ফ্যাক্টর হিসাবে দেখা হয় না, অডসমেকারদের মতে, ড্রাফটকিংস তাকে +3,500 এ পেগ করেছে।

পরের বছরের খসড়াটি এইমাত্র পাস হওয়া খসড়াটির চেয়ে শীর্ষে আরও বেশি বাজে আকার ধারণ করছে।

এইবার গত বছর, ঘটনাক্রমে নং 1 বাছাই কালেব উইলিয়ামস বোর্ডের প্রথম খেলোয়াড় হওয়ার জন্য একটি ভারী প্রিয় ছিল, যেটি সত্য বলে মনে হয়েছিল যখন বিয়ার্স ইউএসসি কোয়ার্টারব্যাক নির্বাচন করেছিল।

Source link

Related posts

ওয়ার্ল্ড জুনিয়র চ্যাম্পিয়নশিপ চ্যাম্পিয়ন, অলিম্পিক স্বর্ণপদক জয়ী শন বুরোস 43 বছর বয়সে ‘মর্মান্তিকভাবে মারা গেছেন’

News Desk

ফেডারেশন দুটি ক্লাবের প্রয়োজনীয়তার বিষয়ে নমনীয়

News Desk

সাউদার্ন মিস ডিফেন্সিভ ব্যাক এমজে ড্যানিয়েলস গুলিতে নিহত হন

News Desk

Leave a Comment