2025 মার্চ ম্যাডনেস প্রারম্ভিক প্রতিকূলতা, ভবিষ্যদ্বাণী: পরের মরসুমের NCAA টুর্নামেন্টের জন্য সেরা বাজি
খেলা

2025 মার্চ ম্যাডনেস প্রারম্ভিক প্রতিকূলতা, ভবিষ্যদ্বাণী: পরের মরসুমের NCAA টুর্নামেন্টের জন্য সেরা বাজি

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

UConn Huskies সোমবার রাতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ কলেজ বাস্কেটবল দল হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছে, পারডুকে স্তব্ধ করে দিয়েছে এবং তাদের 12তম এনসিএএ টুর্নামেন্টের খেলা অন্তত 13 পয়েন্টে জিতেছে।

কিন্তু পরের মরসুমে হাস্কিস একই রকম দেখাবে না।

যদিও প্রধান কোচ ড্যান হার্লি ভক্তদের আশ্বস্ত করেছেন যে তিনি স্টোয়ার্স ছেড়ে যাবেন না, আমরা এখনও জানি না কেনটাকি থেকে একটি (সম্ভবত দানব) চুক্তির প্রস্তাব কেমন হবে।

থ্রি-পিট টানতে এখনও স্প্রেড বোর্ডের শীর্ষের কাছাকাছি হাস্কিস ছিল।

যাইহোক, কানসাস এবং ডিউক ছোট প্রতিকূলতার সাথে তালিকাভুক্ত।

শুরুর বিদেশী বাজারগুলিতে আমি যে দলের উপর ঘনিষ্ঠ নজর রাখছি তার সাথে আমার কিছু পছন্দের মধ্যে ডুব দেওয়া যাক।

2025 NCAA পুরুষদের মার্চ ম্যাডনেস অডস

একটি দলসম্ভাবনাডিউক + 1,100 কানসাস + 1,200 ইউকন + 1,500 আলাবামা + 1,500 উত্তর ক্যারোলিনা + 1,500 হিউস্টন + 1,500 অ্যারিজোনা + 2,000 রুটজার + 3,000 বেইলর + 3,000 কেনটাকি, জি, 0003 + 3,000 nessee + 3,600 টেক্সাস + 3,600 (FanDuel Sportsbook এর মাধ্যমে মতভেদ)

প্রিয়

অনেক শীর্ষ ডিউক (11/1) এবারের আসরের এলিট এইট দলের খেলোয়াড়রা এগিয়ে যেতে পারেন। আমি আশা করি না কাইল ফিলিপোস্কি ফিরে আসবে।

যাইহোক, রুকি গার্ড জ্যারেড ম্যাককেইন এখনও ব্যাককোর্ট সতীর্থ টাইরেস প্রক্টর এবং ক্যালেব ফস্টারের সাথে ফিরে আসতে পারেন এবং জেরেমি রোচ তার পঞ্চম বছরের বিকল্পটি ব্যবহার করতে পারেন।

যদি তারা সবাই ফিরে আসে, তারা এক দশকের মধ্যে সবচেয়ে উষ্ণতম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে জুটিবদ্ধ হবে।

সঙ্গত কারণে, কুপার ফ্ল্যাগ 2024 ক্লাসের সামগ্রিক শীর্ষ সম্ভাবনা।

তিনি উচ্চ আইকিউ সহ অভিজাত দ্বৈত খেলোয়াড়।

তার আক্রমণাত্মক দক্ষতা এবং শ্যুটিং দক্ষতা তাকে উচ্চ থ্রি-লেভেল স্কোরিং ফ্লোর দেয়, কিন্তু তার প্লে মেকিং এবং পাসিং দক্ষতা একটি পয়েন্ট এগিয়ে দেয়।

একই সময়ে, তিনি একজন দুর্দান্ত অফ-বল ডিফেন্ডার এবং রিম রক্ষক যিনি প্রতি খেলায় দুই বা তিনটি শট আটকাতে পারেন।

আমি চেট হোলমগ্রেনের ছায়া দেখি কিন্তু আরো অ্যাথলেটিসিজম সহ।

জন শেয়ার সামনের কোর্টে ফ্ল্যাগের সাথে খেলার জন্য খামান মালুয়াচ-এ শীর্ষ-পাঁচজন প্রার্থীকেও নিয়োগ করেছিলেন।

ব্লু ডেভিলরা আগের মতোই প্রতিভাবান হবে, কিন্তু আমি বিনিয়োগ করার আগে ম্যাককেইন এবং রোচের সাথে কী ঘটে তা দেখার জন্য অপেক্ষা করছি। যদি ব্লু ডেভিলস উভয়কেই ফিরিয়ে আনে, ডিউক তার প্রভাবশালী ব্যাককোর্ট এবং ফ্রন্টকোর্ট দেখাবে।

হিউস্টন একটি এলিট এইট উপস্থিতি থেকে দূরে জামাল শেডের ইনজুরির সাথে লড়াই করতে পারে। গেটি ইমেজ

অন্যান্য শীর্ষ প্রতিযোগী

কানসাস (+1200), ইউকন (+1500), আলাবামা (+1500), উত্তর ক্যারোলিনা (+1500), হিউস্টন (+1500) এবং অ্যারিজোনা (+2000) তাদের সকলেরই অপেক্ষাকৃত ছোট বাজারের সম্ভাবনা রয়েছে।

এই ব্যান্ডগুলির কোনটিই আমাকে প্রলুব্ধ করে না।

এই গ্রুপের মধ্যে, হিউস্টন সবচেয়ে আকর্ষণীয়।

গোলরক্ষক এলজে ক্রিয়ার এবং ফরোয়ার্ড জোয়ান রবার্টস এবং জাভিয়ের ফ্রান্সিসের নেতৃত্বে পাঁচজন শুরু হওয়া খেলোয়াড়ের মধ্যে চারজন তাদের প্রত্যাবর্তন নিশ্চিত করেছেন। কেলভিন স্যাম্পসনের কাছে তার প্রভাবশালী বল-স্ক্রিন ডিফেন্স চালানোর জন্য কর্মী রয়েছে।

জামাল শেড যদি ফিরে আসার সিদ্ধান্ত নেন, তাহলে কুগাররা প্রিসিজনে সেরা সামগ্রিক দল হবে এবং সম্ভবত একটি পান্টের মূল্য হবে।

গোনাজাগা 2024 সালে একটি গভীর রান করেছে। তারা কি 2025 সালে গতি বজায় রাখতে পারবে? Getty Images এর মাধ্যমে NCAA ছবি

দল এখন কিনতে

গনজাগা (+3000) বর্তমানে অবমূল্যায়িত।

কিছুটা নড়বড়ে শুরুর পর, মার্ক ফিউ তার গ্রুপের সাথে রসায়ন গড়ে তোলেন, রায়ান নেমবার্ডের বল-স্ক্রিন কম্বিনেশন এবং গ্রাহাম আইকের পোস্ট প্লের মাধ্যমে বুলডগদের একটি অপ্রতিরোধ্য অপরাধে পরিণত করেন।

আরও ভাল, Ike দেশের অন্যতম সেরা অভ্যন্তরীণ ডিফেন্ডার হয়ে উঠেছে, এমন একটি প্রতিরক্ষাকে নেতৃত্ব দিয়েছে যা বেশিরভাগ অভ্যন্তরীণ প্রতিরক্ষা মেট্রিক্সে জাতীয়ভাবে শীর্ষ 10-এ স্থান পেয়েছে।

গনজাগার পাঁচ স্টার্টারের মধ্যে চারজন পরের মরসুমে ফিরে আসবে, রসায়ন এবং বিকাশের জন্য একটু অতিরিক্ত সময় দেবে। তারা গতি তৈরি করেছে, এবং বুলডগরা একটি দুর্দান্ত দ্বিতীয়ার্ধে তৈরি করতে প্রস্তুত।

কলেজ বাস্কেটবল উপর বাজি?

বেন গ্রেগের উন্নতি বিশাল উত্থানের প্রস্তাব দেয়। তিনি প্রসারিত নিচে একজন অল-আমেরিকানের মতো খেলেন, তার মেঝে ব্যবধান, শুটিং এবং নির্ভুল পাসিং দিয়ে Zags-এ অতিরিক্ত ফায়ারপাওয়ার আনেন। জাগস মেঝে প্রসারিত করতে পারে এবং উন্নত গ্রেগের সাথে বলটি আরও ভালভাবে সরাতে পারে এবং সে আরও ভাল হতে পারে।

পেপারডাইন থেকে মাইকেল অজয়ির সংযোজন আরও কিছু শ্যুটিং এবং অফ-দ্য-ড্রিবল পেনিট্রেশন দেয় — পেপারডাইনে অজয়ের গড় 17 পয়েন্ট ছিল — এবং তার সিজন-এন্ডিং ইনজুরি থেকে হট শ্যুটিং উইং স্টিল ভেন্টার্সের ফিরে আসা গনজাগাকে কিছুটা প্রয়োজনীয়তা দেয়। 3-ডি গভীরতা।

পোর্টালে কিছু অতিরিক্ত গভীরতা দখল করার সময় যদি কয়েকজন পর্যাপ্তভাবে অ্যান্টন ওয়াটসনকে প্রতিস্থাপন করতে পারে তবে বুলডগগুলি প্রাণঘাতী হবে।

তারা বর্তমানে 12 তম সেরা দল হিসাবে স্থান পেয়েছে, তবে ESPN এবং 247 র‌্যাঙ্কিংয়ের শীর্ষ 25-এর জন্য খুব তাড়াতাড়ি দেশের দ্বিতীয় সেরা দল হিসাবে Zags রয়েছে।

আইওয়া রাজ্যের প্রতিরক্ষা একেবারে শক্তিশালী। Getty Images এর মাধ্যমে Sportswire আইকন

আমিও কিছুটা আগ্রহী আইওয়া (+4000).

টিজে ওটজলেবার্গার আমেসে দেশের সেরা প্রতিরক্ষা গড়ে তুলেছেন, বল স্ক্রীনে ব্লিটজ ব্যবহার করে এবং আক্রমণের পয়েন্টে এবং কাছাকাছি পরিসর থেকে প্রতিরক্ষা দমন করার জন্য একটি কম গড় সমন্বয় ব্যবহার করে।

যদিও সম্প্রচারক রব জোন্স ফিরে আসবেন না, ওটজলেবার্গারকে অবশ্যই আক্রমণকারীদের খুঁজে বের করতে হবে অগ্রসর হওয়ার জন্য — ঘূর্ণিঝড়ের প্রতিরক্ষা খেলোয়াড়দের চেয়ে পরিকল্পনা সম্পর্কে বেশি। বিশেষত, আমি সেই ভূমিকাটি পূরণ করতে সাহায্য করার জন্য শার্লটের স্থানান্তর দেশউন জ্যাকসনের দিকে তাকিয়ে আছি।

এদিকে, তারকা প্রহরী তামিন লিপসি ফিরে আসা উচিত, এবং তিনি একটি নৃশংস নতুন মৌসুমের পরে বড় উন্নতি করতে প্রস্তুত।

দুর্দান্ত রক্ষণ এবং একটি দুর্দান্ত গোলরক্ষক একটি বিজয়ী সমন্বয়।

অন্য পয়েন্ট গার্ডে কেশোন গিলবার্টের প্রত্যাবর্তন বিশাল, এবং নর্দার্ন আইওয়া ট্রান্সফার নিয়ে আসার সময় মিলান মোমসিলোভিচের প্রত্যাবর্তন ঘূর্ণিঝড়ের ডানার গভীরতায় সাহায্য করে।

আমি মনে করি আইওয়া স্টেট বর্তমানে নির্মিত হিসাবে একটি শীর্ষ 10 টি দল, তবুও সাইক্লোনের দাম দেশের 15 তম সেরা দলের কাছাকাছি।

আমি হারিকেনের ভবিষ্যতগুলির উপর ঘনিষ্ঠ নজর রাখছি, বিশেষ করে যদি সিনিয়র কার্টিস জোন্স তার পঞ্চম ভার্সিটি মরসুমে ফিরে আসে, একটি মারাত্মক ব্যাককোর্ট ত্রয়ী তৈরি করে।

Source link

Related posts

ন্যাশনাল বনাম রেড সোক্স ভবিষ্যদ্বাণী: MLB মতভেদ, বাছাই, শুক্রবারের জন্য সেরা বাজি

News Desk

আফগানিস্তানের সোপ অপেরা ক্যাম্পে মাহমুদউল্লাহর জায়গা হয়নি

News Desk

কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে ২ কোটি টাকা সাহায্য বিরুষ্কা

News Desk

Leave a Comment