2025 সুপার বোল অডস: স্টিফন ডিগস ট্রেড করার পর বিলের মতভেদ খুব কমই কমেছে
খেলা

2025 সুপার বোল অডস: স্টিফন ডিগস ট্রেড করার পর বিলের মতভেদ খুব কমই কমেছে

বাণিজ্যিক সামগ্রী 21+।

স্টিফন ডিগস ট্রেডকে প্রস্থানে পূর্ণ অফসিজনে যোগ করা সত্ত্বেও বিলগুলি সুপার বোল প্রতিযোগী হিসাবে রয়ে গেছে।

Buffalo’s Lombardi ট্রফির প্রতিকূলতা সামান্য কমেছে যখন বিল বুধবার স্টার রিসিভারকে মিনেসোটা ভাইকিংসের উপর 2025 দ্বিতীয় রাউন্ডের বাছাইয়ের জন্য হিউস্টন টেক্সানদের কাছে পাঠিয়েছে, BetMGM স্পোর্টসবুকে পরের বছরের সুপার বোল জেতার জন্য +1200 থেকে +1400 এ চলে গেছে।

বোর্ডে চতুর্থ সেরা প্রতিকূলতার জন্য তারা ডেট্রয়েট লায়ন্সের সাথে বাঁধা ছিল। বিলগুলি এখন সিনসিনাটি বেঙ্গল এবং টেক্সানদের সাথে আবদ্ধ হয়েছে, যারা তাদের সুপার বোল অডসকে বাণিজ্যের পরে আকাশচুম্বী করতে দেখেছে, পঞ্চম-সেরা প্রতিকূলতার সাথে।

সান ফ্রান্সিসকো 49ers (+600), কানসাস সিটি চিফস (+650) এবং বাল্টিমোর রেভেনস (+900) শীর্ষ তিনে রয়েছে।

2025 সুপার বোল মতভেদ

TeamOdds49ers+600Cheefs+650Ravens+900Lions+1200Bills+1400Bengals+1400Texans+1400Eagles+1600Cowboys+1800Packers+2000Odds BetMGM স্পোর্টসবুকের মাধ্যমে

ডিগস, 30, বিল থেকে প্রস্থান করার সর্বশেষ প্রতিভা কারণ ফ্র্যাঞ্চাইজি বেতনের ক্যাপ নরকে এড়াতে চেষ্টা করে।

বাফেলো তার প্রতিরক্ষামূলক মাধ্যমিকের তিনটি টুকরো হারিয়েছে — সুরক্ষা মাইকা হাইড এবং জর্ডান পোয়ার এবং কর্নারব্যাক ট্রে’ডেভিস হোয়াইট — সেইসাথে নং 2 রিসিভার গ্যাবে ডেভিস, যিনি ফ্রি এজেন্সিতে জ্যাকসনভিল জাগুয়ারের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

ডিগস পরবর্তী চারটি মরসুমে $75 মিলিয়ন বকেয়া রয়েছে, যার মধ্যে $18.5 মিলিয়ন এই বছরের গ্যারান্টি রয়েছে।

বাফেলো বিলসের কোচ শন ম্যাকডারমট, 17 নম্বর জোশ অ্যালেন এবং 14 নম্বর স্টেফন ডিগস ডালাস কাউবয়দের বিরুদ্ধে খেলার আগে জাতীয় সঙ্গীতের জন্য দাঁড়িয়েছেন। গেটি ইমেজ

বিলগুলি এএফসি ইস্টে ফেভারিট রয়ে গেছে – একটি বিভাগ যা তারা টানা চারটি মৌসুমে জিতেছে – তবে দুটি দল পিছিয়ে রয়েছে।

বাফেলো (+160, ফ্যানডুয়েল স্পোর্টসবুক) সবেমাত্র মায়ামি ডলফিনস (+170) থেকে ডিভিশনে প্রথম স্থান অর্জন করেছে এবং নিউ ইয়র্ক জেটস (+240) বাকি রয়েছে।

NFL নেভিগেশন বাজি?

দলটি 11-6-এ মরসুম শেষ করে এবং জানুয়ারিতে চূড়ান্ত চ্যাম্পিয়ন চিফদের দ্বারা একটি ছিন্নভিন্ন বিভাগীয় রানের পরে আবার সুপার বোল বার্থে পৌঁছতে ব্যর্থ হয়।

জোশ অ্যালেনের যুগে বিলগুলি পাঁচবার প্লে-অফ করেছে কিন্তু গত অর্ধ-দশক ধরে ধারাবাহিক প্রতিযোগী হওয়া সত্ত্বেও এখনও সুপার বোলে উপস্থিত হতে পারেনি।

Source link

Related posts

ইউএফসি-র ডানা হোয়াইট দাবি করেছেন যে সোশ্যাল মিডিয়াতে পাওয়ার স্ল্যাপ লিগের জনপ্রিয়তা অন্য যেকোনো খেলাকে ছাড়িয়ে গেছে

News Desk

পেসারদের বিরুদ্ধে ‘ডু-অর-ডাই’ গেম 7 এ যাওয়ার সময় নিক্স মূল খেলোয়াড়দের কাছ থেকে উইলিস রিড-টাইপ মুহূর্ত খোঁজে

News Desk

৮৫ দিন পর বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে মেসির, কলের অপেক্ষায় ম্যানসিটি

News Desk

Leave a Comment