গৌরীপুরে বিপুল পরিমাণ চোলাই মদ ও তৈরির উপকরণ উদ্ধার
প্রযুক্তি

গৌরীপুরে বিপুল পরিমাণ চোলাই মদ ও তৈরির উপকরণ উদ্ধার

গৌরীপুরে বিপুল পরিমাণ চোলাই মদ ও তৈরির উপকরণ উদ্ধার

শাহজাহান কবির, গৌরীপুর(ময়মনসিংহ)প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুরে মোবাইল কোর্টের অভিযানে ৩০ লিটার চোলাই মদ ও ৬০০ লিটার চোলাই মদ তৈরির উপকরণ ওয়াশ(জাওয়া) উদ্ধার করা হয়।

শনিবার (১২ নভেম্বর) দুপুরে উপজেলার সহনাটি ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম বাংগুরহাটি গ্রামের মৃত সুকলাল রবিদাসের স্ত্রী স্বরস্বতী রাণীর দখলীয় বাড়ীর ঘরের ভেতর ও উঠানের মধ্যে মাটি খুড়ে অধিকাংশ মদ ও মদ তৈরির উপকরণ পাওয়া যায়। অন্য দিকে মোবাইল কোর্টের পৃথক অভিযানে পৌরসভার রেল স্টেশন এলাকা হতে চকপাড়া এলাকার সুবল চন্দ্রের পুত্র মানিক চন্দ্র দে (২৫) কে হিরোইন সেবনের অপরাধে, বীরপুর গ্রামের মৃত আরশেদ আলীর পুত্র মোঃ মজিবর(২৫) মাওহা ইউনিয়নের ও কুমরী গ্রামের মৃত আব্দুল মোতালেবের পুত্র মোঃ ফারুক মিয়া (৪১) কে গাজা সেবনের অপরাধে পৃথক পৃথক শাস্তি প্রদান করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, সহযোগিতা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের পরিদর্শক চন্দন গোপাল সুর ও তার চৌকস টীম।

 

ইউএনও জানান মোবাইল কোর্টের অভিযান টের পেয়ে স্বরসতী রাণী পালিয়ে যায়। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুর জানান উদ্ধারকৃত জাওয়া হতে আরও প্রায় ৩০০-৪০০ লিটার মদ তৈরি হতে পারতো। এ বিষয়ে পলাতক ব্যাক্তিসহ জড়িতদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Source link

Related posts

শাওমি নিয়ে এলো দেশে তৈরি রেডমি নোট ১১

News Desk

ড্রোন শো এর মাধ্যমে নতুন বিশ্ব রেকর্ড গড়লো হিউন্দাইয়ের জেনেসিস

News Desk

এশিয়ায় হুয়াওয়ের নিজস্ব অপারেটিং সিস্টেম

News Desk

Leave a Comment