মেক্সিকো’র সাথে ২-০ গোল জয় পেয়েছে আর্জেন্টিনা, তবু পরের খেলায় জিততেই  হবে
প্রযুক্তি

মেক্সিকো’র সাথে ২-০ গোল জয় পেয়েছে আর্জেন্টিনা, তবু পরের খেলায় জিততেই হবে

মেক্সিকো’র সাথে ২-০ গোল জয় পেয়েছে আর্জেন্টিনা, তবু পরের খেলায় জিততেই হবে

খেলার খবর ডেস্ক: মরুর দেশ কাতার বিশ্বকাপে প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে হেরে যেমন কঠোর সমালোচনার মুখে পড়ে আর্জেন্টিনা তেমনি কোটি ফুটবল ভক্তদের কে হতাশার জলে নিমজ্জিত করেছিল তারা। দ্বিতীয় ম্যাচে ক্ষিপ্রগতির লড়াইয়ে রাত ১ টার খেলায় মেক্সিকোকে ২-০ গোলে হারিয়েছে বড় আসর বিশ্বকাপে টিকে রইল মেসির দল আর্জেন্টিনা। ফলে মেসি ভক্তরা বিনোদনের মধ্যে কিছুটা হলেও প্রশান্তির ছোয়া পেল।

বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে মেক্সিকোর বিপক্ষে খেলতে নেমে প্রথমার্ধে কোন গোল না পেলেও ৬২ মিনিটের মাথায় দুর্দান্ত পাসিং আর গতিকে কাজে লাগিয়ে অসাধারণ সটে গোল করেন অধিনায়ক লিওনেল মেসি। ফলে বাঁচা-মরার লড়াইয়ে এগিয়ে যায় কোটি ভক্তদের দল আর্জেন্টিনা।

কাতারের লুসাইলে বাংলাদেশ সময় রাত ১টায় প্রতিপক্ষ মেক্সিকোর মুখোমুখি হয় আর্জেন্টিনা।বাঁচা-মরার এই ম্যাচে প্রথমার্ধ গোলশূন্য অবস্থাতেই বিরতিতে যায় আর্জেন্টিনা। তবে, মেক্সিকো কোন অংশে কম ছিল না। তারা লড়াই করেছে প্রানপণ। খেলায় ম্যাচের ৬২ মিনিটে ডি বক্সের বাইরে থেকে দূর পাল্লার দুর্দান্ত শটে গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দেন মেসি। ম্যাচ যখন শেষের দিকে ১-০ ব্যবধানে আগাচ্ছে ঠিক তখনই আবার গোল করে আর্জেন্টিনা। 

 

এবার মেসির বাড়ানো বলে বিশ্বকাপে নিজের প্রথম গোল করলেন বেনফিকার আর্জেন্টাইন মিডফিল্ডার এনজো ফার্নান্দেজ। তার অসাধারণ গোলে আর্জেন্টিনা ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে। বিশ্বকাপের নক আউট রাউন্ডে যেতে আর্জেন্টিনাকে পরের ম্যাচে পোল্যান্ডের বিপক্ষেও জিততে হবে।

Source link

Related posts

নিয়ম না মানলেও ডিলিট হবে না হোয়াটসঅ্যাপ

News Desk

আজ পৃথিবীতে আঘাত হানতে পারে সৌরঝড় (ভিডিও)

News Desk

কুড়িগ্রামে মাদক ব্যবসায়ীর করা হয়রানিমূলক মামলায় গণগ্রেফতারের প্রতিবাদে এলাকাবাসীর বিক্ষোভ

News Desk

Leave a Comment