রাজের মান ভাঙাতে পরীর স্নিগ্ধ নাচ! (ভিডিও)
প্রযুক্তি

রাজের মান ভাঙাতে পরীর স্নিগ্ধ নাচ! (ভিডিও)

ঢাকাই ছবির বহুল আলোচিত নায়িকা পরীমনি ও তার স্বামী চিত্রনায়ক শরীফুল রাজের দাম্পত্য কলহ মিটে গেছে। ছেলে রাজ্যকে নিয়ে যে ঘর থেকে বের হয়ে গিয়েছিলেন সেই স্বামীর ঘরেই ফিরে গেছেন পরী।

 

এর মধ্যেই নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন পরীমনি। ভিডিওতে দেখা গেছে, হাতে একগুচ্ছ সাদা গোলাপ নিয়ে বাঙালি সাজে সেজেছেন পরী। তার পরনে শোভা পাচ্ছে ফিরোজা রঙের জামদানি শাড়ি। পেছনে বাজছে ‘তুই কি আমায় ভালোবাসিস’ গানটি। সেই গানের তালে সব কষ্ট ভুলে মিষ্টি হাসিতে মেতে উঠেছেন পরীমনি।

 

ভিডিওটির ক্যাপশনে পরীমনি লিখেছেন, রাতদুপুরে! সঙ্গে ভালোবসার একটি ইমোজিও যুক্ত করেছেন তিনি। এরপর লিখেছেন, এডলফ (Adolf) রাগ করো না এতো। আর দেখো তোমার শাড়ি পরেছি। সুন্দর লাগছে না বলো তো?

 

ভিডিওটির সাথে পরীমনি-সিয়াম জুটির অপারেশন সুন্দরবন সিনেমায় ইমরান মাহমুদুলের গাওয়া তুই কি আমায় ভালোবাসিস গানের লিংকও জুড়ে দিয়েছেন পরীমনি। এর পরিপ্রেক্ষিতে অনেকেই বলাবলি করছেন, স্বামীর মান ভাঙাতেই এই ভিডিও পোস্ট দিয়েছেন পরীমনি। তবে আসল রহস্য এখন পর্যন্ত ভেদ করতে পারেনি কেউ। কারণ খোলাসা করে কিছুই বলেননি পরীমনি। 

 

পরীর ভিডিও পোস্টের নিচেই ফ্যাশন ডিজাইনার অ্যাডলফ খানের একটি মন্তব্য নজর কেড়েছে সবার। সেখানে অ্যাডলফ লিখেছেন, এই ভালোবাসার নাম আমি কি দিব? কী দিয়ে শোধ করবো এত মায়া? তার উপর কি রাগ করে থাকতে পারি আমি? আমার পরী..পরী মণি। জবাবে পরীমনি লিখেছেন, সরি। তখন অ্যাডলফ খান আবার লিখেছেন, অলরাইট বাচ্চা। তোমাকে ভালোবাসি। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত ভালোবেসে যাবো।   

 

 

এছাড়া অ্যাডলফ খান তার নিজের ফেসবুকে পরীকে নিয়ে পোস্ট দিয়েছেন। সেখানে অ্যাডলফ লিখেছেন, কিছু কিছু ভালোবাসার কোনো নাম থাকেনা..কিছু কিছু ভালোলাগার বর্ণনা করা যায় না..কিছু কিছু সকালটা এভাবেই সুন্দর হয়ে যায়!! কোনো ঘটনা বা দুর্ঘটনা বন্ধুত্ব বা ভালোবাসা বদলাতে পারে না..আমার কাছে মানুষটা দামি, সম্পর্কটা দামি..কারণ আমি মানুষটাকে গভীরভাবে চিনেছি…! জানি সব ঠিক হয়ে যাবে, হতেই হবে, ভালো মানুষ কষ্ট পায় বেশি, কিন্তু সৃষ্টিকর্তা ঠিকই তাকে পুরস্কার দেন, সুখী করেন..সময়ে অসময়ে! পরী মণি 🧚‍♀️

 

এদিকে সবকিছু ভুলে পরীমনি আবার স্বামীর ঘরে ফিরে গেছেন বলে নিশ্চিত করেছেন তার খুব কাছের বন্ধু চিত্রনায়িকা শিরিন শিলা। নিজের ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেছেন শিরিন শিলা যেখানে দেখা গেছে, পরীমনি ও রাজ যুগল শিরিন শিলার সঙ্গে ভিডিওকলে কথা বলছেন। এসময় তাদের পুত্র রাজ্যকেও দেখা গেছে।

 

বুধবার দিবাগত রাতে শিরিন শিলা তার ফেসবুকে পোস্টটি শেয়ার করে লিখেছেন, অভিনন্দন দোস্ত পরীমনি। সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরীমনির সংসারে ভাঙন দেখে মহা খুশি হয়েছিল তারা ইঁদুরের বিষ খেয়ে মরে যাও কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, তাদের রাজ্যের জয় হোক।

 

 

 

 

Source link

Related posts

বিশ্বে মোবাইল অ্যাপ বৃদ্ধির তালিকায় শির্ষে ভারত

News Desk

ইস্তাম্বুলে বোমা বিস্ফোরণে সন্দেহভাজন হামলাকারী আটক

News Desk

বাংলা ভাষার জন্য আসছে একঝাঁক প্রযুক্তি

News Desk

Leave a Comment